• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অ্যাওয়ার্ড প্রাপ্ত সাংবাদিকদের সংবর্ধনা দিলো ঢাকসাস


ঢাকা কলেজ প্রতিনিধি  আগস্ট ৪, ২০২২, ০৫:০৯ পিএম
অ্যাওয়ার্ড প্রাপ্ত সাংবাদিকদের সংবর্ধনা দিলো ঢাকসাস

ঢাকা: ঢাকা কলেজ থেকে শিক্ষা জীবন শেষ করে জাতীয় গণমাধ্যমে বিশেষ অবদান রাখায় সম্প্রতি বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রাপ্ত সাংবাদিকদের সংবর্ধনা দিয়েছে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি (ঢাকসাস)।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০ টায় সমিতির অফিস কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে সংগঠনটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এটিএম মঈনুল হোসেন।

তিনি বলেন, ঢাকা কলেজের শিক্ষার্থীরা সাংবাদিকতায় না পড়েও গণমাধ্যমে বিশেষ অবদান রাখছে। এটা আমাদের জন্য গৌরবের। আজকে যারা বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেল তাদেরকে অভিনন্দন। তাদেরকে অনুসরণ করে নতুন প্রজন্মের সাংবাদিকরা এগিয়ে যাবে এই প্রত্যাশা রাখছি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি এ জেড ভূঁইয়া আনাস। তিনি বলেন, ঢাকা কলেজ থেকে অধ্যায়ন শেষ করে বর্তমানে দেশের গুরুত্বপূর্ণ গণমাধ্যমগুলোতে অবদান রাখছেন অনেকেই। যারা বিভিন্ন সময় দেশের বিভিন্ন খাতে অবদানের জন্য পুরস্কৃত হচ্ছেন। আমরা এই সকল সাংবাদিকদের উদ্বুদ্ধ করতে এবং ঢাকসাস নতুন সদস্যদের অনুপ্রাণিত করতেই এর সংবর্ধনার আয়োজন করেছে। আমরা আশা করছি, আগামী দিনের গণমাধ্যমে ঢাকা কলেজের শিক্ষার্থীরা নেতৃত্বে উঠে আসবে।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক ওবাইদুল করিম, দক্ষিণ ছাত্রাবাসের প্রভোস্ট সহযোগী অধ্যাপক আনোয়ার মাহমুদ, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক আলতাফ উদ্দিন, ঢাকা কলেজ সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক দেলাওয়ার হোসাইন দোলন, দপ্তর সম্পাদক ওবায়দুর সাঈদ, কার্যনির্বাহী সদস্য আব্দুল কাইয়ুমসহ সমিতির অন্যান্য সদস্যরা।

সোনালীনিউজ/এজে/এসআই

Wordbridge School
Link copied!