• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অশ্লীল ভিডিও করায় পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৪, ২০২০, ০৩:৩৬ পিএম
অশ্লীল ভিডিও করায় পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর

ঢাকা: বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। বিভিন্ন সময় নানা কারণে আলোচনায় থাকতে জুড়ি নেই তার। সর্বপ্রথম ২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন,  এমন বিস্ফোরক ঘোষণা দিয়ে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। এরপর থেকে পুনম পান্ডেকে দেখা গেছে নানা বিতর্কের জন্ম দিতে।

একাধিকবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্ধনগ্ন ছবি ও ভিডিও পোস্ট করে শিরোনামে এসেছেন তিনি। এবার বলিউডের এই মডেল ও অভিনেত্রীর বিরুদ্ধে সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিও শুট করার অভিযোগ উঠলো। সেজন্য তার নামে এফআইআরও হয়েছে বলে জানা গেছে। যদিও কে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন, সে বিষয়ে এখনো খোলসা করেননি পুলিশ।

বিয়ের পর সম্প্রতি গোয়ায় যান পুনম পান্ডে। গোয়ায় থাকাকালীন কঙ্কনা সৈকতে শুটিংয়ের সময়ই পুনমের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

গোয়ার চাপোলি ডামে ভিডিও শুট করছিলেন পুনম পান্ডে। সেই সময় গোয়া ফরওয়ার্ড পার্টির তরফে পুনম পান্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে প্রকাশ করা হয় সেই খবর।  

যদিও গোয়া ফরওয়ার্ড পার্টির কোন সদস্য পুনমের বিরুদ্ধে থানায় হাজির হন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, বিয়ের পর শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় পাড়ি দেন। সেখানে গিয়ে শ্যাম তার উপর শারীরিক নিগ্রহ করেন বলে অভিযোগ করেন পুনম। পরে অবশ্য স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলে নেন পুনম পান্ডে।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!