• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশ্যে হুমকি, জিডি করলেন নিপুণ


নিজস্ব প্রতিনিধি ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৫:২৫ পিএম
প্রকাশ্যে হুমকি, জিডি করলেন নিপুণ

ছবি : সংগৃহীত

ঢাকা : চিত্রনায়ক নিপুণ আক্তার বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করায় প্রকাশ্যে রাস্তায় তাকে হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সাংবাদিকদের মুখোমুখি হয়ে তথ্যটি নিশ্চিত করেন নায়িকা।

নিপুণ জানান, সোমবার (১৪ ফেব্রুয়ারি) ফুল কেনার জন্য বাসা থেকে বনানী সুপার মার্কেটে যাচ্ছিলেন। পথিমধ্যে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তার সামনে আসে। নিপুণ ভেবেছিলেন, তারা হয়ত সহায়তা চায়। তবে পরক্ষণেই ওই লোকেরা তাকে মামলা থেকে সরে যাওয়ার কথা বলেন এবং না সরলে নিপুণের ক্ষতি হবে বলেও হুমকি দেয়।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে নানা জটিলতা। যেটা সমাধানের প্রক্রিয়া চলছে আদালতে। নিপুণ জানান, দায়িত্ব পালনে তার কোনো বাধা নেই।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, এই মর্মে জারি করা রুলের ওপর শুনানির জন্য আগামী মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) শুনানির এ দিন ধার্য করেন বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ।

আজ আদালতে নিপুণের পক্ষে ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ এবং জায়েদ খানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি।

এদিকে নানা বিষয় নিয়ে বিএফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিপুণ। সেখানে তিনি তার মামলার বিষয়ে কথা বলেন। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!