• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বিগ বস-এ আসতে পারেন মিয়া খলিফা, সালমানের হুঁশিয়ারি


বিনোদন ডেস্ক জুন ১৭, ২০২৩, ০৫:৩৭ পিএম
বিগ বস-এ আসতে পারেন মিয়া খলিফা, সালমানের হুঁশিয়ারি

ঢাকা: বলিউডের ‘বিগ বস ওটিটি-২’ রিয়্যালিটি শো-এর নতুন সিজনে প্রতিযোগী হিসেবে দেখা যেতে পারে মিয়া খলিফাকে! ইতোমধ্যেই শোতে অংশগ্রহণের প্রস্তাব দেওয়া হয়েছে তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বস ওটিটি-র ঘরে পা রাখতে পারেন এই তারকা। 

মিয়ার অংশগ্রহণের খবরে নানা আলোচনা-সমালোচনা শুরু হলেও সালমান দিলেন শালীনতা বজায় রাখার ঘোষণা। বলিউড ভাইজানের পরিষ্কার কথা, ‘বিগ বস ওটিটি-তে মনে হয় না সেন্সরের বাড়াবাড়ি থাকবে, কিন্তু যা খুশি তা-ই করা যাবে না। পরিস্থিতি চাপের হলে আমি নিজেই সামলে নেব। প্রতিযোগীদের এ দেশের ঐতিহ্য এবং সংস্কৃতি ভুললে চলবে না’।

এদিন সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় সালমান দর্শকদের আশ্বস্ত করলেন, বিগ বস ওটিটিতে এমন কিছু ঘটবে না যা ভারতীয় সংস্কৃতি ও মূল্যবোধের বিপক্ষে। 

সংবাদ সংস্থা এএনআই-কে অভিনেতা বলেন, ‘দর্শকের প্রত্যাশা নিয়ে আমি সচেতন। ওটিটি-তে এমন কিছু ঘটতে দেব না, যা আমাদের সংস্কৃতিকে কলুষিত করবে। আমি যতদূর জানি এখন ওটিটি-তেও নির্দিষ্ট কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে, যা সার্বিকভাবে বিষয়বস্তুর উন্নতি ঘটিয়েছে’।

জনপ্রিয় এই শো-তে বরাবরই ব্যক্তিগত জীবনে বিতর্কিত ব্যক্তিত্বরাই অগ্রাধিকার পেয়েছেন। এর আগে সানি লিওনেরও বলিউডে পথচলার শুরু হয়েছিল বিগ বস থেকেই। এ বছর শো’তে মিয়া খলিফা ছাড়াও দেখা যেতে পারে নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকিকে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!