• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বুবলীকে নিতে শাকিবের অনুমতি লাগে এখনও


বিনোদন ডেস্ক জুন ২৪, ২০২৩, ০৪:৪১ পিএম
বুবলীকে নিতে শাকিবের অনুমতি লাগে এখনও

ঢাকা: ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে এসেছিলেন শবনম বুবলী। ঈদের সিনেমাগুলোতে তাকে প্রেক্ষাগৃহে দেখা গেছে কিং খানের বিপরীতে। গত রোজার ঈদেও একই চিত্র ছিল। আর কখনো দেখা যাবে না এমনটি বলে জানিয়েছেন শাকিব খান।

কুরবানির ঈদে বুবলীর দুটি ছবি মুক্তি পাচ্ছে অথচ কোনোটাতেই শাকিব নেই। তাই এই ঈদে শাকিবকে মিস করবেন বুবলী। শুক্রবার মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাসিনো’ সিনেমার প্রেস মিটে এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘এটা তো আমাদের প্রফেশন। দিনশেষে সবাই আমরা সহশিল্পী। ওই জায়গা থেকে সবার সঙ্গেই কাজ করতে হবে। এ ছাড়া নীরব ভাই তো বললেন, এ ছবিতে আমাকে নেওয়ার ব্যাপারে তিনি শাকিব খানের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন। ওই জায়গা থেকে আমি যেখানেই কাজ করি বা করছি তার (শাকিব খান) আশীর্বাদ তো থাকছেই। আর মিস করার ব্যাপারটি থাকবেই। সততার সঙ্গে বলছি, অবশ্যই মিস করব। কেননা তিনি আমার প্রথম নায়ক। একসময় দুটা ছবি মুক্তি পেয়েছিল তার সঙ্গে। তবে মিসিংটা একটু কমে গেছে। যেহেতু এবার ঈদে তিনি তার ছবি নিয়ে থাকছেন।’

এ সময় বুবলী শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমা নিয়েও কথা বলেন। ছবিটি নিয়ে স্মৃতিচারণ করেন। গল্পের প্রশংসাও করেন।

প্রেস মিটে নায়ক নিরব বলেন, ‘এই ছবির গল্পটা শুনে আমার মনে হলো এই চরিত্রের জন্য বুবলী মানানসই। কিন্তু পরিচালক (সৈকত নাসির) বললেন, উনি তো শাকিবের বাইরে কাজ করেন না। তাকে বললাম, আমি শাকিব ভাইয়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলব। এরপর শাকিব ভাইকে এক মিনিটে গল্পটা শোনাই। তাকে বলি, এই চরিত্রের জন্য আমরা বুবলীকে চাচ্ছি। উনি বললেন, ওকে করো তাহলে। এভাবেই বুবলীকে ক্যাসিনোতে কাস্ট করা।’

ঈদের বুবলীর দুটি ছবি মুক্তি পাচ্ছে। একটি ‘ক্যাসিনো’। অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমাটি পরিচালনা করেছেন সৈকত নাসির। এতে বুবলীর বিপরীতে আছেন নীরব। ‘প্রহেলিকা’ নামের আরও একটি ছবি মুক্তি পাচ্ছে বুবলীর। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ। ছবিটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!