• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

আলিয়া-রণবীরের বিয়ে ‘ভুয়া’, দাবি কঙ্গনার


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০২৩, ০৪:২২ পিএম
আলিয়া-রণবীরের বিয়ে ‘ভুয়া’, দাবি কঙ্গনার

ঢাকা : কঙ্গনা রানাউতের নিশানায় ফের একবার রণবীর কাপুর আর আলিয়া ভাট। তাদের বিয়েকে ‘নকল’ বলেই থামলেন না। দাবি করলেন, রণবীর কাপুর নাকি তার সঙ্গে দেখা করার জন্য জোরাজুরি করছেন!

কঙ্গনার দাবি, ‘ভুয়া জুটি সিনেমার ঘোষণা সংক্রান্ত ভুয়া খবর রটাচ্ছে।’ তার দাবি পারিবারিক ট্রিপে সম্প্রতি বউ আর বাচ্চাকে ‘পাত্তা না দেওয়া’ হয়েছে। আর স্বামী কঙ্গনাকে ম্যাসেজ করে ‘প্রার্থনা ও ভিক্ষা’ চাইছে একবার দেখা করতে। আর এই থেকেই অনেকের ধারণা রণবীর আর আলিয়ার উপরেই এবার ফেটেছে বোমা। কারণ, রণবীর কিছুদিন আগে মা নীতু কাপুরের জন্মদিনে লন্ডন যায়। সেইসময় রাহা ও আলিয়া ছিল মুম্বইতেই।

কঙ্গনার একটি নতুন প্রজেক্ট নিয়ে নেতিবাচক মিডিয়া কভারেজ প্রকাশ্যে আসতেই রাগে ফেটে পড়েন কঙ্গনা। ইনস্টাগ্রামে দীর্ঘ তিনখানা নোট শেয়ার করে নেন। ছবির ঘোষণার সময় মিডিয়ার তরফে করা এরকম খবর ভালো লাগেনি কঙ্গনার। তিনি আরও একটি হিন্দি পোর্টালের সংবাদের স্ক্রিনশট শেয়ার করেন যার শিরোনামও প্রায় একই।

এরপর সোজাসুজি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে আক্রমণ করেন কঙ্গনা রানাওয়াত। যা তার লেখা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। কঙ্গনা লেখেন, ‘এগুলো হয় যখন তুমি সিনেমার প্রমোশনের জন্য বিয়ে করো, ভালোবেসে নয়। এই অভিনেতা মাফিয়া ড্যাডি (পড়ুন করণ জোহর)-এর চাপে পড়ে বিয়েটা করেছে। পাপা কি পরীর বদলে তাকে মুভি ত্রিলজি (পড়ুন ব্রহ্মাস্ত্র) অফার করা হয়েছিল। এখন সেই ত্রিলজি স্থগিত হয়ে গেছে। এবার সে ভুয়া বিয়ে থেকে বেরিয়ে আসতে ছটফট করছে। কিন্তু দুখের বিষয় পেরে উঠছে না। এটা ভারত। একবার বিয়ে হয়ে গেল মানে হয়ে গেল। শুধরে যাও।’

‘আরেকটা খবর হল, এই ভুয়া স্বামী স্ত্রী একই বাড়িতে আলাদা আলাদা ফ্লোরে থাকে। সুখী দাম্পত্যের অভিনয় করে। মিথ্যে সিনেমার ঘোষণা করে। যা কোনোদিনও তৈরিই হবে না। এমনকী মিন্ত্রার ব্র্যান্ডকে নিজেদের ব্র্যান্ড বলে দাবি করে। তাও কোনও সংবাদপত্র লেখে না কীভাবে বউ-বাচ্চাকে ফেলে রেখে সেই অভিনেতা ঘুরে এল পরিবারকে সঙ্গে নিয়ে। আর সেই বর কি না ম্যাসেজ করে প্রার্থনা অনুনয় করছে দেখা করার। এই ভুয়া জুটির পর্দা ফাঁস করার সময় হয়ে গেছে।’, লেখেন কঙ্গনা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!