• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়ে বিপাকে সানি লিওন


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০২৩, ১২:১১ পিএম
দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়ে বিপাকে সানি লিওন

ঢাকা : ২০০ কোটি রুপি বাজেটের একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েই ইডির নজরে পড়লেন অভিনেত্রী সানি লিওন। তিনি ছাড়াও একাধিক তারকার নাম জড়িয়েছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের (ইডি) তালিকায়।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, মহাদেব অনলাইন বেটিং অ্যাপের দুর্নীতিতে অভিযুক্তের বিয়েতে উপস্থিতি থাকার জন্যই বিপাকে পড়তে হয়েছে তারকাদের। এই দুর্নীতিতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে মোটা অংকের অর্থ।

মুম্বাই, কলকাতা এবং ভোপালে একযোগে অভিযান চালিয়ে প্রায় ৪১৭ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। এই বেটিং অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। সেই বিয়ের খরচ শুনেও চোখ কপালে উঠারই মতো!

২০০ কোটি রুপির ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। তারাই এবার ইডির নজরে। সেই তালিকায় রয়েছে সানি লিওন, টাইগার শ্রফ, নেহা কক্কর-সহ আরো তারকার নাম।

এছাড়া ইডির পাঠানো তালিকায় আতিফ আসলাম, রাহাত ফাতেহ আলি খান, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতি খারবান্দা, নুসরাত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেক-এর নামও রয়েছে। সৌরভ চন্দ্রকরের বিয়ের এক ভাইরাল ভিডিওতে দেখা গেছে এসব তারকার মুখ।

ইডি সূত্রে জানা যায়, যে সমস্ত অভিনেতা-অভিনেত্রী ও সংগীতশিল্পীরা আমন্ত্রিত ছিলেন, তারা সকলেই মুম্বাইয়ের এক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে মোটা টাকার বিনিময়ে মহাদেব অ্যাপ দুর্নীতির মূল অভিযুক্ত সৌরভের বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন।

জানা গেছে, অভিযুক্ত সৌরভের বিয়েতে প্রাইভেট জেটে করে বরযাত্রীদের নাগপুর থেকে দুবাই নিয়ে যাওয়া হয়েছিল। শুধু তাই নয়, এই বিয়েতে নাকি বিদেশ থেকেও গন্যমান্য অতিথিরা এসেছিলেন! সূত্র : হিন্দুস্তান টাইমস।

এমটিআই

Wordbridge School
Link copied!