• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পুরনো প্রেমিকের বাড়িতে সারা, প্রেম কি জোড়া লাগছে?


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০২৩, ১২:৪৬ পিএম
পুরনো প্রেমিকের বাড়িতে সারা, প্রেম কি জোড়া লাগছে?

ঢাকা : গণেশ পূজায় মঙ্গলবার প্রায় গোটা বলিউড ভিড় জমিয়েছিল আম্বানিদের বাড়িতে। আর বুধবার গণেশ পূজা উপলক্ষ্যে বিশেষ খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন বলিউড তারকা কার্তিক আরিয়ান।

নিমন্ত্রিতদের তালিকায় নাম ছিল সারা আলি খান, মণীশ মালহোত্রা, কবির খান ও তার স্ত্রী মিনি মাথুর, রাশা থাদানি, ম্রুনাল ঠাকুর, একতা কাপুর, জ্যাকি ভগনানিসহ আরও কিছু তারকার।

এদিন সারা আলি খান ও মণীশ দুজনে একসঙ্গেই প্রবেশ করেন কার্তিকের বাড়িতে। রাভিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাদানিও গণপতি বাপ্পার মূর্তির সামনে কার্তিক, সারা এবং মনীশের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন।

কবীর খান ও মিনি মাথুরও নজর কাড়েন কার্তিক আরিয়ানের বাড়ির গণেশ পূজাতে।

তবে কার্তিক আরিয়ানের বাড়িতে সারা আলি খানের যাওয়ার ভিডিও দেখে অনেকেই বিস্মিত। একসময় বেশ কয়েক মাস চুটিয়ে প্রেম করেছেন তারা। লাভ আজকাল ছবির সময় মন দিয়েছিলেন একে-অপরকে। তবে ছবি মুক্তি পাওয়ার আগেই ব্রেকআপ হয়ে যায়। কিছু দিন আগে করণ জোহর নিজের শো ‘কফি উইথ করণ’-এ সেই গুঞ্জনের বিষয়টি নিশ্চিত করেছিলেন তিনি।

তবে সারা পর্বের পর কার্তিক সিঙ্গেল। সেভাবে কারও সঙ্গেই আর তার নাম জড়ায়নি। অভিনেতা জানিয়েছেন আপাতত কাজেই ফোকাস করতে চাইছেন তিনি। তবে পুরনো প্রেম আবার জোড়া লাগছে কিনা এমন প্রশ্ন অনেকের।

এমটিআই

Wordbridge School
Link copied!