• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে যা বললেন সুনেরাহ


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১০:০১ পিএম
রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে যা বললেন সুনেরাহ

ঢাকা: সম্প্রতি আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজের বিবাহ বিচ্ছেদ হয়েছে। এর আগে রাজের ফেসবুক থেকে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় সমালোচিত হন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ফলে কাজের বাইরেও সুনেরাহকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়। 

অবশেষে রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে কথা বললেন সুনেরাহ। তিনি বলেন, আমি আসলে বিষয়গুলো নিয়ে ভীষণ বিরক্ত। এতদিন পর আমার একটা সিনেমা মুক্তি পেয়েছে, এটা নিয়েই আলোচনা হওয়ার কথা; কিন্তু এর মধ্যেই কেউ কেউ জিজ্ঞেস করে অন্যদের ডিভোর্স, অন্যদের ঘর-সংসার নিয়ে। অন্যের ঘরের খবর আমি কী করে জানব? কিছু মানুষ আলোচনায় থাকার জন্য একটার পর একটা ঘটনা ঘটায়, আমি অযথাই ফেঁসে যাই।

নিজের ব্যস্ততা নিয়ে নায়িকা বলেন, ‘অন্তর্জাল’ছবির জন্য অনেকগুলো কাজ বন্ধ রেখেছিলাম। এখন ধারাবাহিকভাবে সেগুলোর কাজ শুরু করেছি। এছাড়া আমি চাকরিও করি। সেখানেও সময় দিতে হয়। 

সুনেরাহ বলেন, ‘অন্তর্জাল’ সিনেমা দিয়ে আবারো বড়পর্দায় এলাম। নিজেকে বড়পর্দায় দেখা অনেকটা নেশার মতো। এই অনুভূতি বলে বোঝানো যাবে না। বারবার দেখতে মনে চায়। প্রথমবার ‘ন ডরাই’ছবির সময় দেখেছি। এবার ‘অন্তর্জাল’। আর দর্শকদের এতো ভালো সাড়া পাচ্ছি, যা আমাকে আরও বেশি অনুপ্রেরণা জোগাচ্ছে।

আইএ

Wordbridge School
Link copied!