• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রথম সিনেমা করেই আবীরের উপলব্ধি, মিমিকে হজম করা কষ্টকর


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০১:৩৯ পিএম
প্রথম সিনেমা করেই আবীরের উপলব্ধি, মিমিকে হজম করা কষ্টকর

মিমি চক্রবর্তী ও আবীর চট্টোপাধ্যায়

ঢাকা : টালিউড অভিনেতা আবীর চট্টোপাধ্যায় এমনিতেই নাকি ভীষণ সাবধানী। শুধু তিনিই না, মোটামোটি সবাই মেপেজুগে কথা বলেন। আপাত দৃষ্টিতে দেখলে টালিপাড়ায় কোথাও কোনও ঝগড়া নেই, রেষারেষি নেই। তবে এবার নিজের স্বভাবের বাইরে গেলেন অভিনেতা আবীর। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘রক্তবীজ’ অভিনয় করছেন আবীর। এই ছবিতেই প্রথম বার মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাকে।

প্রথমবার কাজ করেই মিমিকে নিয়ে আবীরের উপলব্ধি খানিকটা ভিন্ন। ‘মিমিকে নাকি সহজে হজম করা যায়!’ তবে বলে রাখা ভাল, মিমেকে নিয়ে তিনি এমন বাক্য ছুড়েছেন মাজার ছলেই।

সম্প্রতি একটি আড্ডায় মেতেছিলেন ‘রক্তবীজ’ ছবির দুই অভিনেতা আবীর এবং ভিক্টর বন্দ্যোপাধ্যায়। সেখানেই তারা এই ছবির অভিনেয়শিল্পীদের নানা খাবারের সঙ্গে তুলনা করেন। সেখানেই মিমিকে পোলাও ও মাংসের সঙ্গে তুলনা করেন আবীর।

অভিনেতা বলেন, মিমি হল পোলাও-খাসির মাংসের যুগলবন্দি, খেতে অনবদ্য। তবে হজম করতে না পারলে চাপ আছে। আবীরের পাশেই ছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। খানিক হেসে যেন সম্মতি জানান তিনিও।

অন্যদিকে আবীরকে রেজালার সঙ্গে তুলনা করেন প্রবীণ এই অভিনেতা। আর দার্জিলিং চায়ের আভিজাত্যের সঙ্গে ভিক্টরের তুলনা করলেন আবীর।

এমটিআই

 

Wordbridge School
Link copied!