• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কার সঙ্গে হাতাহাতিতে খুলেছিল ক্যাটরিনার তোয়ালে?


বিনোদন ডেস্ক অক্টোবর ১৮, ২০২৩, ০৩:১৮ পিএম
কার সঙ্গে হাতাহাতিতে খুলেছিল ক্যাটরিনার তোয়ালে?

ঢাকা : সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার-৩ এর ট্রেলার অবশেষে প্রকাশিত। এটি বক্স অফিসে একটি ধামাকা প্রতিশ্রুতি দিয়েছে। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা এবং এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র।

অ্যাকশনে ভরপুর ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে ভিলেন হিসেবে তাক লাগিয়েছেন ইমরান হাশমি, তোয়ালেকাণ্ডে ভক্তদের অবাক করেছেন ক্যাটরিনা, আর অ্যাকশন মেজাজে সালমান বুঝিয়েছেন কেন তিনি বলিউডের সুলতান।

ছবিতে শুধু সালমান নন, অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন ক্যাটরিনাও। এমনকি ছবির ট্রেলারে দেখা গেছে— একজনের সঙ্গে লড়াই করতে গিয়ে তোয়ালেটুকুও খুলে গেছে অভিনেত্রীর। কোন অভিনেত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে গিয়ে এমন অবস্থা ক্যাটরিনার?

আগেই খবর পাওয়া গিয়েছিল, ‘টাইগার-৩’ ছবির অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফির জন্য হলিউড থেকে অভিজ্ঞ শিল্পীদের নিয়ে আসছেন আদিত্য। সেই অনুযায়ী ‘টাইগার ৩’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই দেখা গেল, ক্যামেরার সামনেও জায়গা করে নিয়েছেন এমন এক হলিউড স্টান্টওম্যান তথা অভিনেত্রী। ক্যাটের সঙ্গে ওই মারামারির দৃশ্যে অভিনয় করেছেন হলিউড অভিনেত্রী মিশেল লি।

এর আগে মার্ভেলের মতো স্টুডিওর একাধিক ছবিতে কাজ করেছেন মিশেল। তার ছবির তালিকায় রয়েছে ‘ভেনম’, ‘ব্ল্যাক উইডো’-র মতো ছবিও। সেই অভিনেত্রীই এবার বলিউডে পা রাখতে চলেছেন ‘টাইগার ৩’ ছবির মাধ্যমে।

প্রথম বলিউড ছবিতে কাজ করার অভিজ্ঞতা কেমন মিশেলের? এক সাক্ষাৎকারে মিশেল বলেন, ‘আমি মুম্বাইয়ে এসে ওই দৃশ্য শুট করেছিলাম। ছবিতে আমার চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর এখানে এত ভালো একটা সেট তৈরি করা হয়েছিল! আমি এই ছবিতে কাজ করে ভীষণ খুশি।’

আগামী ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’।

এমটিআই

Wordbridge School
Link copied!