• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

তাপসের সিনেমাটি করছেন বুবলী, প্রকাশ করলেন লুক


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৬, ২০২৩, ০৪:০৪ পিএম
তাপসের সিনেমাটি করছেন বুবলী, প্রকাশ করলেন লুক

ঢাকা : হেমন্তের হাওয়ায় যখন নতুন প্রেমের গুঞ্জন ভাসছে, তখনই সেই হাওয়ায় ঘ্রাণ আরো বাড়িয়ে দিলেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। গানবাংলার কর্ণধার তাপসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বুবলী এমন একটি পোস্ট দিয়েছিলেন খোদ তাপসেরই স্ত্রী ফারজানা মুন্নী।

যদিও মুন্নীর ফেসবুক থেকে পরে আরো একটি পোস্ট আসে যে তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়েছিল। বুবলীও প্রতিবাদ করে বলেন, তার ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা করছে একটি চক্র। মূলত তাপসের টিএম ফিলমসের একটি বড় বাজেটের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তখনই নতুন এই ষড়যন্ত্র। অবশ্য বুবলীর এই কথা একেবারে ফেলে দেবার মতো নয়, এর আগে রাফির সিনেমা করার সময় তার তার সঙ্গেও প্রেমে জড়িয়েছেন এমন খবর ছড়ায়।

বুবলীর এসব প্রতিবাদ কিংবা মুন্নীর হ্যাকের স্বীকারোক্তির পূর্বেই যা হবার হয়ে গিয়েছে। হেমন্তের গাঢ় বাতাসে মিশে গেছে দুজনের সম্পর্কের গুঞ্জন। এই গল্প ছড়িয়ে পড়ে শহর বন্দর নগরে।

তবে এতোকিছুর মাঝেও বুবলী একেবারে সেসবকে পাত্তা দিতে চাননা। বুবলী আপন পথে চলছেন, কোনোদিকেই ভ্রুক্ষেপ করছেন না। এর প্রকট প্রমাণ দেখালেন গত রাতে। নিজের ফেসবুক হ্যান্ডেলে জানান দিলেন তিনি তাপসের সিনেমাটি করছেন।

শুধু তাই নয়, বুবলী রীতিমতো খেলা হবে নামের সেই সিনেমার লুকও প্রকাশ করলেন। সোশ্যাল হ্যান্ডেলে বেশ কোটি ছবি প্রকাশ করেন বুবলী। ক্যাপশনে লিখেছেন টিএম ফিল্মস, খেলা হবে। অর্থাৎ যত বিপত্তি দেয়াল হোক, টিএম ফিল্মসের কর্ণধার তাপসের সিনেমাটি এই চিত্রনায়িকা করছেন।

এমটিআই

 

Wordbridge School
Link copied!