• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভেঙে গেল উপস্থাপক রাফসানের সংসার


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১০, ২০২৩, ০৬:৫৩ পিএম
ভেঙে গেল উপস্থাপক রাফসানের সংসার

ঢাকা: বর্তমান সময়ের আলোচিত উপস্থাপক রাফসান সাবাব। তিন বছর আগে ধুমধাম করে চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেন তিনি। কিন্তু তাদের মধ্যে বোঝাপড়ার সমস্যা হওয়ায় অবশেষে তারা বিচ্ছেদের পথে হাঁটলেন। সংসার ভাঙার খবরটি নিশ্চিত করেছেন রাফসান নিজেই।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ফেসবুকের এক পোস্টে বিচ্ছেদের খবর জানিয়ে রাফসান লেখেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে আমাকে ঘোষণা করতে হচ্ছে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি টানা হয়েছে। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পর দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথ চলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।’

সবশেষে তিনি বলেন, ‘আপনারা যদি এ বিষয়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করেন এবং আপনাদের শুভকামনায় রাখেন তাহলে কৃতজ্ঞ থাকব।’

প্রসঙ্গত, কলেজে পড়ার সময় থেকেই উপস্থাপনার সঙ্গে জড়িত রাফসান সাবাব। আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সঙ্গে তার কাজের সুযোগ হয়। আয়মান সাদিকের সহযোগিতায় ২০১৭ সালে যাত্রা শুরু করেন ‘টেন মিনিটস স্কুল শো’। 

কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন। এরপর রাফসান লঞ্চ করেন ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো। সেটিও দর্শকপ্রিয় হয়। এছাড়া ‌‘দারাজ ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইন শোয়েও ব্যাপক প্রশংসিত হন তিনি।

এআর

Wordbridge School
Link copied!