• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাদের নাম ফাঁস করবেন পূর্ণিমা?


বিনোদন ডেস্ক নভেম্বর ১৪, ২০২৩, ০৬:১৮ পিএম
কাদের নাম ফাঁস করবেন পূর্ণিমা?

চিত্রনায়িকা পূর্ণিমা। ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক: সম্প্রতি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা জানিয়েছেন, চলচ্চিত্র অঙ্গনের রাজনীতির কারণে অনেক সিনেমা থেকে বাদ পড়েছেন তিনি। নিজের ক্যারিয়ারের ২৫ বছরের মাথায় নায়িকার এমন মন্তব্য বেশ আলোচনার সৃষ্টি করেছে শোবিজপাড়ায়। ভক্তরাও প্রশ্ন তুলেছেন, কাদের জন্য পলিটিক্সের শিকার হয়েছেন তিনি? সেই নামগুলো যেন নিজ থেকেই ফাঁস করেন পূর্ণিমা।

এবার এই নায়িকাও জানালেন, শীগগিরই এই বিষয়ে স্পষ্ট করে সবটা জানাবেন তিনি। পূর্ণিমা বলেন, এ বিষয়টি নিয়ে আমি আলাদা একটা অনুষ্ঠান করব। সেখানেই সবকিছু বলব। আমি কেন রাজনীতির শিকার হয়েছি আর কারা আমায় এই রাজনীতির মধ্যে ফেলেছে? তাদের সবার নাম বলব। এজন্য আপনাদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

এর আগে সম্প্রতি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধন করতে গিয়ে পূর্ণিমা বলেন, চলচ্চিত্র কমে আসছে। অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই ছবির কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার! আমিও কিছু কিছু ছবি থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। ছবি কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

বড় পর্দায় কাজ কমে যাওয়ার বিষয়ে তিনি বলেন, বড় পর্দায় যে ছবিগুলো হচ্ছে বা যে গল্পগুলো হচ্ছে হয়তোবা আমার সময় অনুযায়ী, আমার ২৫ বছরের যে ক্যারিয়ার, সে অনুযায়ী যে চরিত্র থাকা দরকার সেরকম ভালো চরিত্রের অফার আসে না। সেজন্য আমি কাজগুলো কম করছি। আর যেসব ছবি হচ্ছে আমি হয়তোবা ম্যাচ করতে পারছি না।

এসময় ওটিটি প্লাটফর্মে কাজ করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, কিছু গল্পে আছে, যেখানে হয়তো কিছু আপত্তিকর দৃশ্য অভিনয় করতে হবে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি কোনো আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারবো না। ওটিটিতে যেহেতু সেন্সরের কিছু নেই, দেখা গেল ওই গল্পের জন্য দৃশ্যটা খুবই জরুরি ছিল। এমন সব গল্প আমাকে ফিরিয়ে দিতে হচ্ছে। পরে হয়তো আরও ভালো কোনো অভিনেত্রীকে তারা নিয়ে নিচ্ছে। এ কারণে আমি মনে করি, এটা আমারই ব্যক্তিগত সমস্যা।

ওয়াইএ

Wordbridge School
Link copied!