• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

খোলামেলা যেসব ছবি সরিয়ে নিলেন ‘প্রিয়তমা’ নায়িকা


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৯, ২০২৩, ০৫:৫৬ পিএম
খোলামেলা যেসব ছবি সরিয়ে নিলেন ‘প্রিয়তমা’ নায়িকা

ইধিকা পালের ইনস্টাগ্রামে পোস্ট হওয়া স্থিরচিত্র

ঢাকা : কদিন আগে ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পালের ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র পোস্ট করা হয়। সেসব স্থিরচিত্রে খোলামেলাভাবে ধরা দেন এই নায়িকা। ‘প্রিয়তমা’ ছবির এই নায়িকাকে এভাবে দেখে ধাক্কা খান ভক্তরা।

ইনস্টাগ্রামের মন্তব্যের ঘরে নিজেদের মতামতও ব্যক্ত করেন তাঁরা, সমালোচনার মুখে পড়তে হয় নায়িকাকে। এরপর সেসব স্থিরচিত্র ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলা হয়েছে। গতকাল শুক্রবার থেকে সেসব স্থিরচিত্র আর দেখা যাচ্ছে না।

ইধিকার নতুন লুক ফ্রেমবন্দী করেছেন কলকাতার চিত্রগ্রাহক তথাগত ঘোষ। ওপার বাংলার আলোচিত এই ফটোগ্রাফার এসব ছবি তাঁর ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন।

কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পালের গত ঈদুল আজহায় বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক ঘটে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ নামের সেই ছবিতে ইধিকার অভিনয় সবার মন জয় করে নেয়।

‘প্রিয়তমা’ ছবিটি মুক্তির পর সবার ‘প্রিয়তমা’ হয়ে ওঠেন এই নায়িকা। ছবি মুক্তির পর ইধিকা যেখানে গেছেন, প্রিয়তমা হিসেবে ভালোবাসা পেয়েছেন। ইধিকাও কলকাতার গণমাধ্যমে বলেছেন, ‘এ অনুভূতি আমি বুঝিয়ে বলতে পারব না। সবাই আমাকে প্রিয়তমা বলে ডাকছে। এমন মনে হচ্ছে, যেন আমিই সবার প্রিয়তমা। বাংলাদেশের সব জায়গাতে আমাকে নিয়ে লেখালেখি হচ্ছে, আলোচনা হচ্ছে—এই প্রাপ্তি আমার কাছে অমূল্য।’

ইনস্টাগ্রামে ইধিকা পালের পোস্ট করা স্থিরচিত্রে কেউ কেউ লিখেছেন, ‘আপনাকে তো এই পোশাকে আমরা দেখতে চাইনি। আপনাকে প্রিয়তমা হিসেবে দেখতে চেয়েছি।’ প্রিয়া দেবনাথ লিখেছেন, ‘এইগুলো আশা করিনি তোমার থেকে।’ ইধিকার ঘনিষ্ঠজনের মতে, ভক্তদের মন্তব্য আমলে নিয়েছেন তিনি। এরপর ইনস্টাগ্রামে পোস্ট করা সেসব স্থিরচিত্র সরিয়ে নিয়েছেন ইধিকা।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রিমলি’র হাত ধরে ছোট পর্দায় প্রথম অভিনয়ে হাতেখড়ি ইধিকা পালের। পরবর্তী সময়ে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’তে দ্বিতীয় প্রধান নায়িকা রঞ্জা চরিত্রে অভিনয় করে নিজের সাবলীল অভিনয়গুণে তিনি মন জয় করে নিয়েছিলেন বাংলা সিরিয়ালের দর্শকদের। ‘পিলু’ শেষ হওয়ার পর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি অভিনেত্রীকে। নিজের দেশে ইধিকার ছোট পর্দা থেকে বড় পর্দায় অভিষেক হয়নি। বাংলাদেশে শাকিব খানের বিপরীতে তাঁর অভিষেক হয় রাজকীয়।

২০২০ সালে টেলিভিশন ক্যারিয়ার শুরু করে মাত্র তিন বছরের মাথায় বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হওয়াতে ভারতীয়রা অবাক হয়েছিলেন। ‘প্রিয়তমা’ মুক্তির আগে কলকাতায় ইধিকার সেভাবে ভক্তকুলও গড়ে ওঠেনি। তবে ‘প্রিয়তমা’ মুক্তির পর সব হিসাব বদলে গেছে। ফেসবুক পেজে মাত্র ৩০ হাজার অনুসারী থেকে আড়াই লাখের কাছাকাছি এখন। ইনস্টাগ্রামেও এখন ১ লাখ ৬৭ হাজার অনুসারী আছে তাঁর।

ওয়াইএ

Wordbridge School
Link copied!