• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দীর্ঘ প্রতীক্ষার পালা শেষ হতে যাচ্ছে: পূর্ণিমা


বিনোদন ডেস্ক ডিসেম্বর ২০, ২০২৩, ১১:৩২ এএম
দীর্ঘ প্রতীক্ষার পালা শেষ হতে যাচ্ছে: পূর্ণিমা

ঢাকা : দীর্ঘদিন নতুন কোনো সিনেমা নিয়ে পর্দায় নেই জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। একাধিক সিনেমার কাজ শেষ করলেও নির্দিষ্ট করে বলতে পারছিলেন না কোনটা কবে আসবে। কারণ, দিনক্ষণ তো ঠিক হওয়া পরের বিষয়, কোনো সিনেমার সেন্সরও হয়নি।

এবার সেটাই নির্দিষ্ট হলো। তার অভিনীত ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এটি পরিচালনা করেছেন ছটকু আহমেদ। সঙ্গে নায়ক হিসাবে রয়েছেন ফেরদৌস।

সিনেমাটি মুক্তির তারিখ শিগগিরই নির্ধারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এ সিনেমা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ছটকু ভাই এ দেশের একজন গুণী নির্মাতা। প্রথমবার তার সঙ্গে কাজ করলাম। তার সিনেমায় অভিনয় করা আমার জন্য নতুন অভিজ্ঞতা। তিনি এ বয়সে এসেও অনেক যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করার চেষ্টা করেছেন।

নায়িকা আরও বলেন, ক্যারিয়ারে অনেক গুণী নির্মাতার নির্দেশনায় সিনেমাতে অভিনয় করেছি। অসংখ্য দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছি। দর্শকের জন্যইতো আসলে অভিনয় করা। তারা দীর্ঘদিন আমার নতুন সিনেমার মুক্তির অপেক্ষায় ছিলেন। আহারে জীবন দিয়ে সেই প্রতীক্ষার পালা শেষ হতে যাচ্ছে। শুনেছি শিগগিরই তারিখ নির্ধারণ হবে। মুক্তি পেলে দর্শককে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান রইলো।

এদিকে পূর্ণিমা ফেরদৌসের সঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন।

এমটিআই  

 

Wordbridge School
Link copied!