• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

‘ডার্ক ওয়ার্ল্ড’-এর জন্য কৌশানী এখন ঢাকায়


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৫:২৪ পিএম
‘ডার্ক ওয়ার্ল্ড’-এর জন্য কৌশানী এখন ঢাকায়

ঢাকা : টালিউড অভিনেত্রী কৌশানী মুখার্জিকে নিয়ে অবশেষে শুরু হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’র শুটিং। আর তারই অংশ হিসেবে বুধবার ঢাকায় এসেছেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী।

দীর্ঘ সময় বন্ধ থাকার পর টালিউড অভিনেত্রী কৌশানী মুখার্জিকে নিয়ে অবশেষে শুরু হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’র শুটিং। আর তারই অংশ হিসেবে বুধবার ঢাকায় এসেছেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। কৌশানীর ঢাকায় আসার খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে তিনি জানান, দুই বাংলার জনপ্রিয় নায়িকা কৌশানী মুখার্জি এখন ঢাকায়। ‘ডার্ক ওয়ার্ল্ড’ টিম থেকে তাকে শুভেচ্ছা।

সংবাদমাধ্যম অনুযায়ী, এর আগে নির্মাতা জানান, আগামীকাল বৃহস্পতিবার থেকে আবার শুরু হচ্ছে সিনেমার শুটিং। এতে পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে কৌশানীকে। তার বিজুটি বেঁধেছেন প্রযোজক ও অভিনেতা মুন্না খান। আরও আছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, শিবা শানুসহ অনেকে।

‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার চুক্তিবদ্ধ হওয়ার পর ৯ অক্টোবর শুটিংও শুরু করেছিলেন মাহিয়া মাহি। কিন্তু এক দিনের শুটিং করে সিনেমা থেকে সরে দাঁড়ায় এই অভিনেত্রী। এই সিনেমা দিয়েই মাতৃত্বকালীন বিরতির পর ফিরেছিলেন মাহি।

কিন্তু এক দিন শুটিং করেই মুন্নার বিপরীতে কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন তিনি। শেষমেশ বন্ধ হয়ে যায় শুটিং। এরপরই মাহির পরিবর্তে সিনেমায় কৌশানীকে যুক্ত করা হয়।

এমটিআই

 

Wordbridge School
Link copied!