• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

খোলামেলা ছবি দিয়ে ৪১ বছর বয়সেও উওাপ ছড়ালেন রুনা


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১০:৪৫ পিএম
খোলামেলা ছবি দিয়ে ৪১ বছর বয়সেও উওাপ ছড়ালেন রুনা

ঢাকা : সন্তান জন্মের এক বছর পর ২০১১ সাল থেকে ওজন কমানোর মিশন শুরু করেন দেশের দুই পর্দার সমান জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। একাধিক জিম ও প্রশিক্ষকের শরণাপন্ন হন তিনি। কঠোর পরিশ্রম ও একাগ্রতায় বয়সের সঙ্গে সমানতালে ধরে রেখেছেন নিজের রূপ, লাবন্য। 

দিন যতই যাচ্ছে অভিনেত্রীর বয়সও যেন কমছে। ৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর একের পর এক খোলামেলা ছবি তাক লাগাচ্ছে ভক্তদেরও।

সম্প্রতি এই অভিনেত্রীর দেখা মেলে সাদা কালো গাউনে। খোলামেলা গাউনে শীতের মাঝেই উষ্ণতা ছড়িয়েছেন তিনি। একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন অভিনেত্রী।

জানা যায়, গত মাসে ঢাকার নিকেতনের একটি স্টুডিওতে ফটোশুটে অংশ নেন রুনা খান। আর সেই ছবি তিনি প্রকাশ করেছেন ফেসবুকে। যেখানে দেখা যায়, সাদা রঙের একটি গাউনে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন তিনি। 

ছবিগুলোর ক্যাপশনে রুনা খান লিখেছেন, হাসতে ভুলবেন না। কারণ হাসি সংক্রামক।

রুনা খানের সাহসী এই ছবিগুলোতে বিভিন্ন মন্তব্যে করেছেন অনুসারীরা। একজন লিখেছেন, নিজেকে, নিজের কাজকে ভালবাসার প্রকৃত উদাহরণ তুমি। ভীষণ ক্লাসিক। অন্য একজন বলেছেন, আহা..নিজের সাহসে, নিজের ইচ্ছেয় নিজেকে নতুন করে আবিস্কার করা !! চাট্টিখানি কথা নয়।

প্রসঙ্গত, টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন রুনা খান। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন তিনি।

এমটিআই

Wordbridge School
Link copied!