• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

কাজে নয়, বিচ্ছেদেই আলোচনায়


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৩:০৭ পিএম
কাজে নয়, বিচ্ছেদেই আলোচনায়

ঢাকা : তারকাদের নিয়ে যেকোনো খবরেই সাধারণ দর্শকদের আগ্রহের কমতি থাকে না। সেটা হোক কাজের কিংবা ব্যক্তিগত।

তবে এক্ষেত্রে তারকাদের অনেকেই নিজের ব্যক্তিগত জীবন সামনে আনতে চান না কিন্তু বিয়ে কিংবা বিচ্ছেদের খবর সামনে এলেই সেটি ছড়িয়ে যায় মুহূর্তের মধ্যে। আলোচনা-সমালোচনায় তোলপাড় হয় মিডিয়াপাড়া থেকে শুরু করে সোশ্যালে। প্রেম ও বিয়ের মতোই বছর জুড়েই তারকা জুটির বিচ্ছেদের খবর আসতে থাকে।

ভালোবেসে বিয়ে করেও ব্যক্তিত্বের সংঘাত, মতের অমিল এবং আরও নানা কারণে টিকছে না তারকাদের সংসার। তারকাদের বিয়ের খবরের সঙ্গে সঙ্গে অনেকে ধরেই নেন পরবর্তী সময়ে শোনা যাবে ডিভোর্সের খবর।

এরমধ্যে অনেক তারকাই আছেন যারা তাদের কাজ দিয়ে আলোচনায় আসতে না পারলেও বিয়ে কিংবা বিচ্ছেদের খবরে এসেছেন লাইমলাইটে। এর ব্যতিক্রমও রয়েছে। কেউ কেউ শুধু বিয়ে-বিচ্ছেদেই আলোচনায় থেকেছেন কিংবা থাকছেন।

সম্প্রতি বিচ্ছেদের ঘোষণা দিয়ে নতুন করে আলোচনায় এলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিন বছর পূর্ণ হওয়ার আগেই আলাদা হয়ে গেলেন। কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে ২০২১ সালের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাহি। বেশ সুখেশান্তিতে সংসার করছিলেন।

এরপর সে ঘরে আসে এক ছেলেসন্তানও, নাম ফারিশ। রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্কের ইতি টানার আভাস দিয়ে ফেসবুকে এক ভিডিও পোস্ট করে মাহি বলেন, ‘আমাদের দুজনের মধ্যে একটু সমস্যা আছে, তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে যাচ্ছি।’

এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করে সংসারী হয়েছিলেন মাহিয়া মাহি। পাঁচ বছরের মাথায় হাঁটেন বিচ্ছেদের পথে। এর চার মাস পর বিয়ে করেছিলেন রাকিবকে।

বিয়ে এবং বিচ্ছেদের খবরে বরাবরই আলোচনায় চিত্রনায়িকা পরীমণি। অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি বিতর্কিত এ নায়িকা। প্রেম থেকে পরিণতি এরপর আবার বিচ্ছেদ যেকোনো প্রসঙ্গে তার নাম উঠলে এগুলোই ভেসে ওঠে অনেকের মনে। ভালোবেসে চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেছিলেন কিন্তু সে সংসার টেকেনি পরীমণির।

ছবিতে অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন বলেও শোনা যায়।

২০১৭ সালে তামিম হাসান নামের এক সাংবাদিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা জানা যায়। বাগদানও হয়েছিল। তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশে ঘুরতেও গিয়েছেন পরী। দুই বছর প্রেমের পর ২০১৯ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়।

এরপর ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন পরীমণি। কিন্তু সে বিয়েও ৫ মাসের মাথায় ভেঙে যায়।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নাম জুড়ে দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর।

শাকিবের সঙ্গে সিনেমা করে আলোচনায় আসেন অপু বিশ্বাস এরপর ভালোবেসে বিয়ে করেন তারা। গোপনে আট বছর সংসার করেন এবং সে সংসারে জয় নামে একটি সন্তান রয়েছে। এক টেলিভিশন চ্যানেলে লাইভে এসে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর সামনে আনেন অপু।

এরপর এমন কাণ্ডে বিরক্ত হয়ে মাস কয়েকের মাথাতেই বিচ্ছেদের খবর আসে সামনে। শাকিব খানের সঙ্গে দাম্পত্য অধ্যায়ের সমাপ্তি ঘটলেও তাকে ঘিরে বিভিন্ন সময় আলোচনায় এসেছেন অপু বিশ্বাস।

তাদের আলাদা হয়ে যাওয়ায় মাঝখানে এসে ঢুকেন আরেক নায়িকা শবনম বুবলী। বীর নামে এক সিনেমা করে অনেকটাই হারিয়ে যান বুবলী।

তার যখন কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না তখনই হুট করে এসে জানান, শাকিব খান তার স্বামী, তারা অনেক আগেই বিয়ে করেছেন এবং তাদের সংসারে বীর নামে এক সন্তানও রয়েছে। যা নিয়ে নতুন করে শুরু হয় আলোচনা-সমালোচনা।

আনিকা কবির শখ ও নিলয় আলমগীর ভালোবেসে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। পারিবারিকভাবে বিয়ে করলেও শেষ পর্যন্ত তাদেরও বিচ্ছেদের পথে হাঁটতে হয়। যা নিয়ে সোশ্যালে বেশ আলোচনা হয়। বিচ্ছেদের পর শোবিজ থেকে অনেকটাই হারিয়ে যান শখ। এরপর গোপনে বিয়ে করে সংসার শুরু করেন। এরপর সন্তান জন্মের আগে ঘটা করে বিয়ের খবর জানান। সন্তান কিছুটা বড় হওয়ার পর আবারও কাজে ফেরেন।

এমটিআই

Wordbridge School
Link copied!