• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

ওয়ালিদ আহমেদের ছবিতে জুটি বাঁধলেন সজল-সিন্ডি রোলিং


আকাশ নিবির ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৬:০৮ পিএম
ওয়ালিদ আহমেদের ছবিতে জুটি বাঁধলেন সজল-সিন্ডি রোলিং

ঢাকা: বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় তারকা আব্দুন নূর সজল। তবে সজল নামেই শোবিজ জগতের সকলের কাছে পরিচিত হাসিমুখের এই অভিনেতা। সবসময় মুখে হাসি লেগেই থাকে। গত এক যুগেরও অধিক সময় ধরে অভিনয় করে চলেছেন তিনি। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ছিল তার জন্মদিন। আর এই বিশেষ দিনেই তিনি নতুন সিনেমার খবর জানিয়েছেন।

সিনেমার নাম ‘জীবনের খেলা’। এটি পরিচালনা করছেন ওয়ালিদ আহমেদ। প্রযোজনায় সাদামাটা। রোমান্টিক ও অ্যাকশন ধাঁচের এই সিনেমাতে সজলের নায়িকা সিন্ডি রোলিং। এটি তাদের প্রথম যৌথ কাজ।

সিনেমা নিয়ে সজল বললেন, ‘সিনেমায় আমি এমন সব চরিত্রে কাজ করতে চেয়েছি, যেটা আগে করিনি বা করাটা আমার জন্য কঠিন এবং পরিশ্রমের। তাতে হয় নতুন কিছু তৈরি হবে অথবা আমি আরও শিখবো। ভালো কাজের জন্য টিমের মধ্যে যে বন্ধন, বন্ধুত্ব ও বোঝাপড়া দরকার, সেটা পরিচালক ওয়ালিদ আহমেদের সঙ্গে আমার আছে। আশা করছি এই ছবিতে দর্শক আমাকে নতুন ভাবে পাবেন।’

পরিচালক ওয়ালিদ আহমেদের দ্বিতীয় সিনেমা ‘জীবনের খেলা’। এর আগে তার প্রথম ছবি ‘মেঘের কপাট’ মুক্তি পায় গেলো বছরের নভেম্বরে। নতুন সিনেমা নিয়ে তার ভাষ্য, ‘ভার্সেটাইল হিরো সজল এই সময়ে সবচেয়ে এক্সপেরিমেন্টাল আর্টিস্টদের একজন। একেক চলচ্চিত্রে তিনি একেক রূপে হাজির হচ্ছেন আর দর্শকের মন জয় করে নিচ্ছেন। তার সাথে অ্যাকশন করার জন্য সিন্ডি রোলিংয়ের বিকল্প নেই। সিন্ডি আগেই তার সক্ষমতা দেখিয়েছেন। গান, গল্প আর অ্যাকশন মিলিয়ে দর্শকরা চলচ্চিত্রটি উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।’

নির্মাতা জানান, এই ছবির বিভিন্ন গানে কন্ঠ দিয়েছেন হৃদয় খান, ইমরান, কনা, মেহবুবা কামাল, ঐশী এবং জেফরি ইকবাল। সংগীত পরিচালনায় হৃদয় খান, সজীব দাস ও নাভেদ পারভেজ। চলতি বছরের শেষ নাগাদ ছবিটি মুক্তি পেতে পারে।

এমএস

Wordbridge School
Link copied!