• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

আম্বানির পুত্রের প্রাক-বিবাহে অতিথি তালিকা যেন চাঁদের হাট!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ১২:০২ পিএম
আম্বানির পুত্রের প্রাক-বিবাহে অতিথি তালিকা যেন চাঁদের হাট!

ঢাকা : রিলায়্যান্স কর্তা মুকেশ আম্বানির কনিষ্ঠপুত্র অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের খবরে সরগরম ভারত। বিবাহ পূর্বক আয়োজিত  অনুষ্ঠানে ভারতের বিনোদন জগৎ জ্বরে কাঁপছে।

স্থানীয় গণমাধ্যমের খবর অনুসারে, মার্চের শুরু থেকে টানা তিন দিন ধরে চলবে তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান। রিলায়্যান্স প্রধান মুকেশ আম্বানির কনিষ্ঠপুত্রের বিয়েতে থাকছে ব্যাপক চমক।

গুজরাতের জামনগরের এই আয়োজনে যোগ দিচ্ছেন দেশ-বিদেশের বহু তারকা ও অতিথি। এক থেকে তিন মার্চ পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়বে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ।

খবর বের হয়েছে, ওই অনুষ্ঠানে সপরিবারে যোগ দেবেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, রজনীকান্তের মতো অভিনেতারা। থাকবেন সালমান খান এবং অক্ষয় কুমারও। কারিনা কাপুর-সাইফ আলি খান, রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভাট-রণবীর কাপুর, অজয় দেবগন-কাজল, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর। তালিকায় কোন নামি বলিউড অভিনয় শিল্পী নেই সেটাই দেখার বিষয়।

শুধু অভিনেতারা নন, থাকার কথা মাইক্রোসফটের প্রধান বিল গেটস, মেটার সিইও মার্ক জাকারবার্গ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার, অ্যাডবের সিইও শান্তনু নারায়ণেরও। এছাড়াও ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ‘ব্যাঙ্ক অব আমেরিকা’র চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিরাও রয়েছেন ওই দিনের অতিথি তালিকায়।

তিন দিনব্যাপী এই অনুষ্ঠানের প্রতি পর্বের পোশাক পরিকল্পনা, থাকা, যাতায়াত সংক্রান্ত অনুষ্ঠানসূচি এবং নিয়মাবলি ইতোমধ্যে অতিথিদের কাছে পৌঁছে গেছে। তিন দিন ধরে অনুষ্ঠেয় এই অনুষ্ঠানে রয়েছে বিভিন্ন পর্ব। প্রতিটি পর্বের জন্য রয়েছে আলাদা থিম। সেই থিম অনুযায়ী পোশাক পরিকল্পনা করা হয়েছে হবু বর-কনের। সেই অনুযায়ী সাজতে হবে অতিথিদেরও।

তিন দিন ধরে এই উৎসব সাজানো হয়েছে নানা রকম অনুষ্ঠান। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানা। তার সঙ্গে দেখা যাবে ভারতীয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংকেও। থাকবেন অজয়-অতুল, এবং দিলজিৎ দোসাঞ্জ। শুধু প্রাপ্তবয়স্কদের মনোরঞ্জনের কথাই ভাবেননি আম্বানিরা। ছোটদের জন্য থাকবে ম্যাজিক! ম্যাজিশিয়ান ডেভিড ব্লেনের হাতের কারসাজিতে ভরে উঠবে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ আসর।

এমটিআই

Wordbridge School
Link copied!