• ঢাকা
  • সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

দীর্ঘদিন প্রশ্মিতার সঙ্গে প্রেমের কারণে বিয়ে ভাঙ্গে অনুপমের


বিনোদন প্রতিবেদক  ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৬:০৪ পিএম
দীর্ঘদিন প্রশ্মিতার সঙ্গে প্রেমের কারণে বিয়ে ভাঙ্গে অনুপমের

ঢাকা: আবারও বিয়ের পিড়িতে অনুপম রায়। পাত্রী প্রশ্মিতা পাল। তিনিও একই পেশার। আগামী ২ মার্চ, এক ফাল্গুনি সন্ধ্যায় চার হাত হবে এক। সম্পর্ক নিয়ে এ যাবৎ কাউকেই কিছু বলেননি তারা। যদিও টলিপাড়ায় ছিল তুমুল গুঞ্জন। তাহলে কি  দীর্ঘদিন প্রশ্মিতার সঙ্গে প্রেমের কারণে বিয়ে ভাঙ্গে অনুপমের? তারই প্রতিশোধ নিতে বন্ধুকে বিয়ে করেন তার প্রথম স্ত্রী।

গত বছর এক প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যমে জানিয়েছিলেন প্রশ্মিতা সম্পর্কে আছেন তারা। সেই সময় এ নিয়ে চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন প্রশ্মিতা। সোমবার, ২৬ ফেব্রুয়ারি টিভি নাইন বাংলা ফোন করতেই বললেন, খবরটা সত্যি! বিয়ে করছি। তবে একেবারেই ঘরোয়া ভাবে। পরিবারের লোকজন আর কিছু বন্ধু থাকবেন। ব্যস, এই টুকুই।” 

তিনি যোগ বলেন, আসলে একই পেশা হওয়ার কারণে বহুদিন ধরেই আমি চিনি অনুপমকে। সম্পর্ক কবে থেকে তা যদি জানতে চান, তবে বলা ভালো, এই এক বছর। তবে এটা নিয়ে আলোচনা হোক চাইনি।

না, প্রেম প্রস্তাব কেউই কাউকে দেননি। বরং, না বলতেই যেন হয়ে গিয়েছে সব। এবার শুধু আর কয়েক দিনের অপেক্ষা, এর পরেই এক হবে চার হাত।

কিছু দিন আগেই বিয়ে করেছেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী তিনি। সে সময় তাঁদের সম্পর্ককে ঘিরে কম আলোচনা হয়নি। অনেকেই ভেবেছিলেন শোকে পাথর হয়ে পড়েছেন অনুপম। 

যদিও প্রথম থেকেই দ্বিতীয় স্ত্রীর বিয়ে নিয়ে সম্মানজনক নীরবতা পালন করছিলেন গায়ক। এমনকি এই সম্পর্ক নিয়েও মুখ খোলেননি। তবে আর লুকোছাপা নয়। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন।

এমএস

Wordbridge School
Link copied!