• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেসবুকে পোস্ট দিয়ে কটাক্ষের হলেন অনন্ত জলিল!


নিজস্ব প্রতিবেদক মার্চ ৩, ২০২৪, ০৫:৪৬ পিএম
ফেসবুকে পোস্ট দিয়ে কটাক্ষের হলেন অনন্ত জলিল!

সিনেমায় শূণ্য হলেও নানান উপায়ে আলোচনায় থাকা যার কাজ। তিনি হলেন বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত নায়ক অনন্ত জলিল। কখনো ভাইরাল হন সাংবাদিকদের সামনে নিয়ে এসে প্রশ্ন করায় আবার কখনও ভাইরাল হন শুটিং এ মাটির টিলায় উঠে ছবি ছেড়ে। শুধু তাই নয় একবার তো ১শ কোটি টাকা সিনেমার ঘোষণায় ভাইরাল হলেও পরে তা ৪ কোটি টাকা হিসাবের কথা শোনা যায়। যে টাকাও ছিল নাকি অন্যজনের! 

অনন্ত জলিল বরাবর ভাইরাল হলেও এবার কটাক্ষের শিকার হয়েছেন সাংবাদিকদের দাওয়াত দিয়ে। নিজের পেজে দাওয়াতে লিখতে দেখা যায়, সম্মানিত সকল সাংবাদিক ভাই-বোনদেরকে আগামীকাল ৪ মার্চ  ২০২৪ইং তারিখ সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, হল-২ এ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হইল। উক্ত স্থানে গুরুত্বপূর্ণ বিষয়ের উপর আলোচনা হবে। তার এই পোস্টে সাংবাদিকদের কড়া জবাব থাকলেও হাহা রিয়েক্টের সংখ্যা পড়ে গেছে ৬শ'র বেশি। কমেন্টে বক্সে নানান মন্তব্যে পাওয়া গেলেও কিছু সাংবাদিকদের মনক্ষুন্ন হয়েছেন। 

তার পোস্ট দিবার পর এক সাংবাদিক লিখেছেন, নায়ক ফেসবুক পোস্টে সাংবাদিকদের দাওয়াত করলেন। আমি বলব তার মধ্যে ন্যূনতম ভদ্রতা নেই। সেখানে একজন সাংবাদিক কথা বলতেই তার স্ত্রীর এমন কথা বললেন সেটা আরেক অভদ্রতা। শুধু এখানেই থামেননি, তার অফিসের পর্যন্ত কলও দিয়েছেন। ফাজলামোর একটা লিমিট থাকা উচিৎ।

সিনিয়র অন্যজন তো লিখেই ফেলেছেন, উফ, বাঁচালেন ভাই। সাংবাদিকরা শিল্পী সমিতি বিট করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছে। অতি ভিন্ন ধরণের, চমক জাগানিয়ে এমন একটি কাজের আহ্বান করে তাদের কাজের সুযোগ করে দেওয়ায় ধন্যবাদ আপনাকে!

আবার অনেকের ভাষ্যে জানা যায়, ইদানিং এই নায়ক সাংবাদিকদের সস্তা ভাবছেন শুরু করেছেন। তার এসব চিন্তায় অনেকেই ধারণা তৈরী হতে পারে। হয়তো সাংবাদিকরা তার ডাকে সাড়া দিলেই মেলে মোটা অংকের টাকা! অথচ এই একটা মাত্র নায়ক যার সিনেমায় যে পরিমান টাকা খরচ করা হয় তা উঠানো তো দূরের কথা আসল টাকা তুলতে হিমসিম খেতে হয়। তাহলে তিনি লস করে কিবা মজা পান? এটাই হয়তো অনেকের মনে প্রশ্নের ঘুরপাক খাচ্ছে।  

 

এছাড়াও ফেরদৌস আলম নামে একজন লিখেন জানতে চান, শিল্পী সমিতির সভাপতি পদপ্রার্থী হবার কথা। অন্যজন জানতে চান, কি সামনে চেয়ারম্যান এর নির্বাচন করবেন কি না? তবে তাদের কথার কোন প্রতি উত্তর দিতে দেখা যায়নি অনন্ত জলিলের।

এরআগেও দেখা গেছে বাংদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন নিয়ে নির্মিতব্য সিনেমা ‘অপারেশন জ্যাকপট’-এর শুটিংয়ের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা গেছে পায়ের নিচে মাটি দিয়ে দাঁড়িয়ে থাকতে।

‘অপারেশন জ্যাকপট’ ছবির শুটিংয়ের সে ছবিতে অনন্ত জলিলের পরনে সাদা স্যান্ডো গেঞ্জি, শর্ট প্যান্ট। এসময় তিনি আকাশের দিকে তাকিয়ে ট্রেনিং নিচ্ছেন। 

তার সঙ্গে আরও ছিলেন অভিনেতা ইমন, জনসহ আরও অনেকেই। তবে অন্য অভিনেতাদের সঙ্গে উচ্চতা মিল করতে অনন্ত জলিলকে দেখা গিয়েছে পায়ের নিচে মাটি দিয়ে দাঁড়িয়ে থাকতে।

উল্লেখ্য, গেল বছরে ‘অপারেশন জ্যাকপট’ ছবিটির প্রথম লটের শুটিং শুরু হয় এফডিসিতে। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার। প্রথম লটের শুটিং শেষে গাজীপুরের বিভিন্ন স্পটসহ দেশের চার সমুদ্রবন্দর ও ভারত এবং ফ্রান্সের কিছু লোকশন কিছু শুটিং হবে।

এ ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, ওমর সানী, মিশা সওদাগর, অমিত হাসান, নীরব, ইমন, নাদের চৌধুরী, শহীদুল ইসলাম সাচ্চু, ড্যানি সিডাক, খোরশেদ আলম খসরুসহ অনেকে।
 

Wordbridge School
Link copied!