• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

নওগাঁ জেলায় অপু-ইমনকে দেখতে হাজার ভক্তের ভিড়


নিজস্ব প্রতিবেদক মার্চ ৩, ২০২৪, ০৬:৫৩ পিএম
নওগাঁ জেলায় অপু-ইমনকে দেখতে হাজার ভক্তের ভিড়

ঢাকা: বর্তমানে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক ইমন জুটি অবস্থান করছেন নওগাঁর রানীনগরে। সেখানে তাদের দেখতে হাজার ভক্তের ভিড় চোখে পড়েছে। সেখানে এই জুটি শুটিং করতে যাননি। গেছেন 'হারল্যান স্টোর' নামের একটি প্রসাধনির শো রুম উদ্বোধন করতে। তার সঙ্গেই অবস্থান করছেন চিত্রনায়ক ইমন। সেখান থেকে সোনালীনিউজের মুঠোফোনে নিশ্চিত করেন নায়িকা অপু বিশ্বাস। 

জানাগেছে, এই জুটি  হ্যারলেন স্টোরের ব্রান্ড অ্যাম্বাসিডর হয়েছেন। বিভিন্ন জেলায় যাত্রা শুরু করেছে দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন শপের। জেলায় জেলায় গিয়ে মূলত এই জুটি ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করতে দেখা গেছে। 

অনুষ্ঠান থেকে অপু বিশ্বাস বলেন, তিনি বর্তমানে নওগাঁর রানীনগরে অবস্থান করছেন। আন্তর্জাতিক মানের কসমেটিকস ও প্রসাধন পণ্য হারল্যান স্টোর এর নতুন শাখা উদ্বোধন করতে সেখানে তারা অবস্থান করছেন। সেই উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে যােগ দেন এই জনপ্রিয় তারকারা জুটি। 

অপু আরও বলেন, কসমেটিকস ব্যবহারকারীদের কাছে অথেনটিক পণ্যপ্রাপ্তির জন্য এ স্টোর এখন নির্ভরতার প্রতীক। হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো। ইতিমধ্যে সারাদেশে এটি ব্যাপক সারা পাচ্ছে। 

এদিকে হারল্যান সংশ্লিষ্টরা জানিয়েছেন, মানসম্মত প্রসাধন পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলায় এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ও স্বাস্থ্য সচেতন মানুষের চাহিদা পূরণ করবে। 

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো সাজসজ্জার নানা অনুষঙ্গ। সবগুলোই পাওয়া যাবে হারল্যান স্টোরে। 

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি'র অরিজিনাল কসমেটিকস পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর পণ্যগুলোর মধ্যে আছে শাওয়ার জেল, বডি জেল, স্ক্রাব, লোশন ইত্যাদি। আছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের একটি বিস্তৃত স্কিনকেয়ার প্রোডাক্ট লাইন আপ আছে, যা ত্বকের বিভিন্ন সমস্যায় অত্যন্ত কার্যকর ভূমিকা রাখে। শুধু তাই নয়, এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে। 

Wordbridge School
Link copied!