• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এফডিসিতে ইফতার করাবে মিশা-ডিপজল পরিষদ


বিনোদন প্রতিবেদক মার্চ ১৩, ২০২৪, ০১:৪৭ পিএম
এফডিসিতে ইফতার করাবে মিশা-ডিপজল পরিষদ

ঢাকা: শুরু হয়ে গেল চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের প্রচারণা। সেখানে যোগ দিচ্ছেন এবারের চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন দুই প্রার্থী খল অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। প্রথম রমজানে সবার উপস্থিতিতে শিল্পী সমিতির সামনে ইফতার করেন সভাপতি প্রার্থী মিশা সওদাগর। বুধবার (১৩ মার্চ) যোগ দিবেন সাধারণ সম্পাদক প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল। জানা গেছে আজ সবার সঙ্গে ইফতার করবেন তিনি। 

এ প্রসঙ্গে মনোয়ার হোসেন ডিপজল বলেন, আমি বরাবরই চলচ্চিত্রের মানুষের পাশে ছিলাম। সবার সঙ্গে ইফতার করাটা আমার জন্য অনেক আনন্দের। ভোট কোন বিষয় না। আমাকে যদি চলচ্চিত্রের মানুষ ভালোবাসে তাহলে আমাকে নির্বাচিত করবে। চলচ্চিত্রের এমন কেউ বলতে পারবে না। আমি তাদের সকল বিপদে পাশে ছিলাম। সারাজীবন পাশে পাবে ইনশাআল্লাহ। শুধু নির্বাচনই নয়। আমি নিয়মিত আমার প্রডাকশন থেকে কাজ করে যাচ্ছি। সামনে আরও বাকি কাজ শেষ করতে চাই। আমাকে সবাই ভালোবাসে এটাই সব থেকে আনন্দের। 

এবারে মিশা-ডিপজল প্যানেল থেকে সভাপতি পদে লড়বেন মিশা সওদাগর। তিনি বলেন, আমি বিগত তিনবার এই সংগঠনের দায়িত্বে ছিলাম। শাকিব খানের সময় সাধারণ সম্পাদক এবং পরে দুইবার সভাপতি বিজয়ী হয়েছি। সবাই আমাকে ভালো না বাসলে সম্ভব হতো না। আপনারা দেখেছেন গেল করোনায় কি না করেছি। নিজের চিন্তা করিনি বরং প্রয়াতদের লাশ কাঁধে নিয়ে দাফন করেছি। সবার বাসায় বাসায় খাবার পৌঁছে দিয়েছি। সকল শিল্পীদের নিয়ে পিকনিকের ব্যবস্থা করেছি। সামনের দিনগুলিতে সকল শিল্পীদের নিয়ে আরও ভাল ভাল কাজ করতে চাই। কেউ থাকুক আর না থাকুক চলচ্চিত্র এবং শিল্পীদের স্বার্থে আমাকে সব সময় পাশে পাবে ইনশাআল্লাহ।  

এদিকে জানা যায়, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। ভোট গ্রহণ ও প্রাথমিক ফলাফল প্রকাশ হবে ২৭ এপ্রিল। এদিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। 

মনোনয়ন বিক্রি শুরু হবে ৩০ মার্চ। চলবে ৩১ মার্চ বিকেল চারটা পর্যন্ত। মনোনয়ন দাখিল করা যাবে ২ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত।

প্রসঙ্গত, মনোনয়নপত্র ক্রয়, দাখিল ও আপিল ফি অফেরতযোগ্য। প্রতিটি মনোনয়নপত্রের মূল্য ১০০০টাকা। জমা দেওয়ার ক্ষেত্রে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩০ হাজার, সহ-সভাপতি পদে ২০ হাজার, সম্পাদকীয় পদের জন্য ১৫ হাজার, কার্যনির্বাহী পদের জন্য সাত হাজার এবং সমপরিমান টাকা আপিল ফি প্রতিটির ক্ষেত্রেও প্রযোজ্য।

এএন/আইএ

Wordbridge School
Link copied!