• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সভাপতি হওয়ার গুঞ্জন, আহমেদ শরীফ বললেন ‘নির্বাচনে থাকবো’


বিনোদন ডেস্ক মার্চ ১৪, ২০২৪, ০৫:৪৫ পিএম
সভাপতি হওয়ার গুঞ্জন, আহমেদ শরীফ বললেন ‘নির্বাচনে থাকবো’

ঢাকা: যুক্তরাষ্ট্র থেকে সম্প্রতি দেশে ফিরেছেন বরেণ্য খল-অভিনেতা আহমেদ শরীফ। আর দেশে ফিরেই ছুটে গেছেন তার প্রাণের কর্মস্থল বিএফডিসিতে। সেখানে শিল্পী সমিতির ইফতার আয়োজনে অংশ নিয়েছেন। 

এই অভিনেতার দেশে ফেরার পরপরই নতুন এক গুঞ্জনের ডালপালা মেলেছে। তিনি নাকি ২০২৪-২৫ শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অংশ নিতে চলেছেন। সেটাও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণের প্যানেল থেকে। 

এ বিষয়ে বুধবার (১৩ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে কথা বলেন আহমেদ শরীফ। আসন্ন নির্বাচনে দেখা যাবে কিনা? এমন প্রশ্নে এ অভিনেতা বলেন, দুই সপ্তাহ দেশে থাকব, তারপর যুক্তরাষ্ট্র গিয়ে আবার দেশে ফিরব। নির্বাচনে থাকব, কারণ এর শিকড় আমাদের গড়া। নির্বাচন করছি কিনা সেটা পরে জানাব। তবে নির্বাচনে থাকতেই হবে৷

এদিকে নির্বাচনে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিদায়ী কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সে কারণে বিপাকে পড়েছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার। নিজের প্যানেলের সভাপতির খোঁজে মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। এমন সময়ে আহমেদ শরীফের মতো প্রবীণ অভিনেতার নির্বাচনে আসার ইঙ্গিতে ধারণা করা হচ্ছে সভাপতি পদে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি।  

আইএ

Wordbridge School
Link copied!