• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নামকরা ব্যবসায়ীর সঙ্গে গোপন প্রেম, এবার এলো বিয়ের পালা! 


বিনোদন ডেস্ক মার্চ ২৪, ২০২৪, ০৩:৩১ পিএম
নামকরা ব্যবসায়ীর সঙ্গে গোপন প্রেম, এবার এলো বিয়ের পালা! 

ঢাকা: বলিউডে এখন প্রায় অধিকাংশ অভিনেত্রীই বিবাহিত। কিন্তু এখনো ‘সিঙ্গেল’ কঙ্গনা রানাউত। চারপাশে এত বিয়ে দেখে নাকি আর তর সইছে না বলিউডের ‘কুইন’-এর। লোকসভা নির্বাচনের পর বিয়ে করতে চলেছেন কঙ্গনা! 

ইতোমধ্যে নাকি পোশাক নির্বাচনও করে ফেলেছেন তিনি। মুম্বাইয়ের খ্যাতনামা এক পোশাকশিল্পীর কাছে যাতায়াতও বেড়েছে তার। বিয়ের জন্য মুম্বাই নয়, হিমাচলই পছন্দ কঙ্গনার। তবে খুব বেশি আয়োজন নয়, বরং ঘরোয়া পরিবেশে ছিমছামভাবেই বিয়ে সারবেন অভিনেত্রী। কিন্তু পাত্রটি কে?

অভিনেতা কিংবা মাঝ বয়সি পরিচালক— একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই শেষটা ভালো হয়নি। অভিনেতা হৃতিক রোশন থেকে অধ্যয়ন সুমন— সবাই প্রায় কটাক্ষ করেছেন তাকে নিয়ে। মাঝে একটা লম্বা সময় তার প্রেমজীবন নিয়ে তেমন চর্চা হয়নি। 

২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, ‘আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালো-মন্দে ঘিরে থাকবে আমায়।’ 

সম্প্রতি মুম্বাইয়ের এক পোশাকশিল্পী নাকি অভিনেত্রীর বিয়ের খবরটি ফাঁস করেছেন। কিন্তু পাত্রটি কে, সেই নিয়ে বাক্যব্যয় করেননি তিনি। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তার হবু বর বিদেশে থাকেন এবং তিনি নামকরা ব্যবসায়ী। বেশ কিছু দিন ধরেই নাকি সেই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এবার বিয়ের পালা। 

এমনিতেই সমাজমাধ্যমে খুব সক্রিয় অভিনেত্রী। গোটা বিশ্বের খবর রাখেন তিনি। যদিও নিজের বিয়ের প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি কঙ্গনা।

আইএ

Wordbridge School
Link copied!