• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শিল্পী সমিতি থেকে নায়িকা তানিন সুবহার সদস্যপদ বাতিল


বিনোদন প্রতিবেদক মার্চ ২৫, ২০২৪, ০৮:২৩ পিএম
শিল্পী সমিতি থেকে নায়িকা তানিন সুবহার সদস্যপদ বাতিল

ঢাকা: চাঁদার টাকা পরিশোধ করলেও শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ পড়েছেন চিত্রনায়িকা তানিন সুবহাসহ ৭ জন। এ বিষয়ে কিছুই জানেন না তানিন সুবাহ। তবে বিষয়টি নিয়ে আপিল করবেন বলে জানান এ নায়িকা। 

তিনি বলেন, আমাকে কি কারণে শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাতিল করা হলো তা আমার বোধগম্য নয়।

জানা গেছে, গত রোববার শিল্পী সমিতির ভোটার খসড়া ভোটার তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। তাতে প্রাথমিকভাবে ৫৬৭ জন শিল্পীর নাম প্রকাশ করা হয়েছে। তাদের মধ্যে আরও বাদ পরেছেন বেবি, রিয়াসহ ফাইটের ৪ জন।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, সোমবার (২৫ মার্চ) বিকেলে বাদ পড়া শিল্পীরা সমিতির সামনে গিয়ে অবস্থান নেন এবং শিল্পী সমিতির মূল ফটকে তালা ঝুলানোর পরিকল্পনা করেন। পরে সিনিয়ররা তাদের আশ্বস্ত করলে চলে যান।

এ বিষয়ে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের নির্বাচন কমিশনার মোহাম্মদ খোরশেদ আলম খসরু সঙ্গে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। এবারে নির্বাচনে একটি প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করছেন মাহমুদ কলি। তার সঙ্গে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন নিপুন আক্তার। অন্য একটি প্যানেল থেকে মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক এবং মিশা সওদাগর সভাপতি পদে নির্বাচন করছেন।

এএন/আইএ

Wordbridge School
Link copied!