• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি


 বিনোদন ডেস্ক  মার্চ ২৬, ২০২৪, ০৬:০২ পিএম
প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি

ঢাকা : ঢালিউডের জনপ্রিয় নায়িকা পূজা চেরি মা হারানোর শোকে কাতর। ফেসবুকে তিনি লিখেছেন-আমার চোখের জল তোমায় চিৎকার করে ডাকছে। একটিবার এসো মা।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ১০টার দিকে ফেসবুকে নায়িকা আরও লিখেছেন, ‘কখনো মুখ ফুটে বলতে পারিনি মামণি, কতটা ভালোবাসি তোমায়। দুইটা দিন চলে গেল, মনে হচ্ছে দুই যুগ তুমি নেই মা। যতবারই নিঃশ্বাস নিচ্ছি, প্রতিটা নিশ্বাস যেন খুঁজছে তোমায়।

কয়েকদিন অসুস্থ থাকার পর গত ২৪ মার্চ বেলা ১১টায় মৃত্যু হয় চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায়ের। মায়ের মৃত্যুতে দিশেহারা অভিনেত্রী স্মৃতিকাতর হয়ে পড়েছেন। মায়ের সঙ্গে নানা খুঁনসুটির কথা বারবার মনে পড়ছে পূজার। মায়ের প্রতি তার বিভিন্ন অনুভূতির কথাও লিখছেন ফেসবুকে।

 

মায়ের স্মৃতি মনে করে তিনি আরও লিখেছেন, একটিবার এসো মা। না হলে পরের জন্মে কিন্তু তোমার মা হয়ে আমি আসব, পরে কিন্তু অনেক বকা দেব। 

এছাড়া মাকে একবার দেখার আকুতি জানিয়ে লিখেছেন, ‘মা মাগো রাতে যখন বালিশের সঙ্গে মাথাটা ছোঁয়ালাম, তখন মনে হচ্ছিল, ইশসসস আর কেউ না দেখুক, আমি যদি সব সময় তোমাকে দেখতে পারতাম। অন্তত কেউ কিছু বললে তোমার কাছে বিচার দিতে পারতাম। আমি তো তোমাকে দেখতে পারছি না মা, তুমি তো দেখছ।’

তিনি লিখেছেন, ‘শুধু আমায় পথ দেখিয়ে দিয়ো। তুমি মনে হয় বুঝতে পারছ কী বলছি আমি। ঠিক আছে? ভালো থেকো।’

ঝর্ণা রায়ের মৃত্যুর কারণ হিসেবে জানা যায়- তিনি ডায়াবেটিস রোগী ছিলেন। ডায়াবেটিসসহ দীর্ঘদিন ধরেই নানা অসুস্থতায় ভুগছিলেন। এ অবস্থায় প্রায় দুই সপ্তাহ আগে অসুস্থ হলে তাকে বাসার পাশে মিরপুর ডেল্টা কেয়ারে ভর্তি করানো হয়। পরে চিকিৎসকদের পরামর্শে আইসিইউতে নেয়া হয়।

সাতদিনের মতো আইসিইউতে থাকার পর কিছুটা সুস্থ হলে চার-পাঁচদিন কেবিনে রাখা হয়। তারপর হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর তিন-চার আগে বাসায় ফেরেন ঝর্ণা রায়। এ অবস্থায় গত ২৪ মার্চ বেলা ১১টায় হঠাৎ করেই সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে যান তিনি।

এমটিআই

Wordbridge School
Link copied!