• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার ভক্তকে গুলি করার হুমকি দিলেন অনন্ত জলিল!


বিনোদন ডেস্ক এপ্রিল ৪, ২০২৪, ০৫:৪৩ পিএম
এবার ভক্তকে গুলি করার হুমকি দিলেন অনন্ত জলিল!

সম্প্রতি রাজধানীর নিউ মার্কেটে একটি শোরুম উদ্বোধনের করেন অনন্ত জলিল। সেখানে উপস্থিত কয়েকজন ভক্তের সঙ্গে খুব বাজে আচরণ করেছেন নায়কের নিরাপত্তাকর্মীরা, এমনই অভিযোগ উঠেছে সোশ্যালে। এর আগেও একাধিক গণমাধ্যমকর্মীর সঙ্গে তাকে অসৎ আচারণ করতে দেখা গেছে। 

এই অপ্রীতিকর পরিস্থিতির একটি ভিডিও সোশ্যালে ছড়িয়ে পড়েছে যেখানে যেখানে অনন্ত জলিলের কয়েকজন ভক্ত অভিযোগ করেছেন, অনন্ত জলিলের সঙ্গে থাকা বডিগার্ড তাদের দিকে বন্দুক তাক করেছেন এবং গুলি করে দেবেন বলেও হুমকি দিয়েছেন।

সেই ভিডিওটি দেখে দুঃখ প্রকাশ করেছেন অনন্ত জলিল। সব ভক্তদের উদ্দেশ্যে নিজের ফেসবুক পেজে সেই ভিডিও পোস্ট করে দুঃখ প্রকাশ করেন নায়ক। দীর্ঘ ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি ভিডিওটা দেখে খুবই মর্মাহত এবং আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের জানাতে চাই আমার সঙ্গে আমার পার্সোনাল বডিগার্ড ব্যতীত অন্য কোনো গার্ড ছিল না। আমার সঙ্গে শুধু আমার একজন বডিগার্ড ছিল। তার নাম মো. সাদাত। যেই আপনাদের সাথে এ রকম ব্যবহার করুক না কেন তার জন্য আমি সত্যিই মর্মাহত। আমি যেখানেই যাই না কেন জনসাধারণের সাথে ভালো ব্যবহার করার জন্য আমার গার্ডদের আগে থেকে নির্দেশ দেওয়া থাকে। আমি কখনই সাধারণ মানুষের থেকে আলাদা কেউ না।

নায়ক আরও লিখেন, আমি সব সময় সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকতে চাই। কারণ আমি সবাইকে ভালোবাসি এবং সবাইকে নিয়ে পথ চলতে চাই। নিউ মার্কেটের যেসব ভাই ও বোনেরা যারা আমার সাথে দেখা করতে এসেছিলেন। আমি কথা দিচ্ছি আমি অতি শিগগিরই আবার নিউ মার্কেটে আসব এবং আপনাদের সাথে দেখা করব ইনশাআল্লাহ।

এই নায়কের একাধিক ছবি ফ্লপ তালিকায় থাকলেও এসব করেই তাকে আলোচনায়-সমালোচনায় বেশি থাকতে দেখা গেছে।

Wordbridge School
Link copied!