• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

কয়েক ঘণ্টায় শেষ রাজকুমারের অগ্রিম টিকেট


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১১, ২০২৪, ০৯:১৩ পিএম
কয়েক ঘণ্টায় শেষ রাজকুমারের অগ্রিম টিকেট

ঢাকা : ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুরোর মধ্যে সবচেয়ে বেশি আলোচনার রয়েছে শাকিব খানের ‘রাজকুমার’। দর্শক চাহিদার কারণে গত মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যায় সিনেপ্লেক্স কর্তৃপক্ষ সবগুলো ছবির অগ্রিম টিকেট ছাড়ে।

অনলাইনে টিকেট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে স্টার সিনেপ্লেক্সে মেগাস্টার শাকিব খানের এ ছবির টিকেট শেষ গেছে। টিকেট না পেয়ে ফেসবুক কমেন্টে রাজকুমার ছবি শো বাড়িয়ে দেয়ার জন্য সিনেপ্লেক্স কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ মন্তব্য করেছেন অনেকে।

সিনেপ্লেক্সের ওয়েব সাইটে ঘাটলে স্পষ্ট দেখা যাচ্ছে, ঈদের প্রথম ও দ্বিতীয়দিন বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে রাজকুমার'র কোনো শোয়ের টিকেট নেই। এছাড়া সিনেপ্লেক্সের ধানমন্ডি, মিরপুর, চট্টগ্রাম, রাজশাহী শাখার রাজকুমার ছবির শোয়ের সবগুলো টিকেট অলমোস্ট সোল্ড আউট!

‘রাজকুমার’ ছবির প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনানও জানিয়েছেন, ঈদের প্রথম ও দ্বিতীয় দিনে রাজকুমারের বিক্রি হয়ে গেছে। তিনি বলেন, আমাদের বিশ্বাস মুক্তির প্রথম দিন প্রথম শো থেকে দর্শক রাজকুমারকে আপন করে নেবেন।

রাজকুমারের মুক্তি উপলক্ষে নিজের ফেসবুকে চাঁদরাতে সন্ধ্যায় এক ভিডিও বার্তা দিয়ে শাকিব খান দর্শকদের সিনেমা হলে এসে রাজকুমার দেখার আমন্ত্রণ জানিয়েছেন। বলেছেন, পরিবার-পরিজন বন্ধু-বান্ধব সবাইকে নিয়ে রাজকুমার উপভোগ করুন। 

দেশের ১২৫টির মতো সিনেমা হলে ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে 'রাজকুমার'। জানা যায়, ২১২ টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিনভাগ হল পেয়েছে। এতে করে রেকর্ড কয়েক কোটি টাকা বুকিং মানি (টেবিল কালেকশন) তুলেছে।

প্রিয়তমা খ্যাত নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় শাকিব খান ছাড়াও রাজকুমার ছবিতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, তারিক আনাম খান, ডাক্তার এজাজ, এরফান মৃধা শিবলু, আনোয়ার, দিলারা জামান প্রমুখ।

এমটিআই

Wordbridge School
Link copied!