• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আমির খানের নির্বাচনী প্রচারণার ভিডিও নিয়ে যা জানা গেল


বিনোদন ডেস্ক এপ্রিল ১৭, ২০২৪, ১২:০৪ পিএম
আমির খানের নির্বাচনী প্রচারণার ভিডিও নিয়ে যা জানা গেল

ঢাকা : আর কিছুদিন পরেই ভারতের লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে আলোচনায় আছেন বলিউড অভিনেতা আমির খান। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়। ২৭ সেকেন্ডের আমিরের যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যায় একটি  রাজনৈতিক দলের হয়ে প্রচারণা করছেন তিনি।

রাজনৈতিক পোস্টে প্রিয় তারকাকে দেখে অবাক হয়েছেন আমির অনুরাগীরা। এই নিয়ে কম আলোচনা হয়নি। ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদন থেকে জানা যায় অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন আমিরের মুখপাত্র। এ প্রসঙ্গে তিনি একটি বিবৃতি দিয়েছেন।

এতে বলা হয়েছে, আমির খান তার ৩৫ বছরের অভিনয় জীবনে কখনও কোনো রাজনৈতিক দলের হয়ে প্রচার করেননি। তবে অতীতে ভোট নিয়ে মানুষের সচেতনতা বৃদ্ধিতে নির্বাচন কমিশনের উদ্যোগে তিনি একাধিক বার শামিল হয়েছেন।

আমিরকে নিয়ে ছড়িয়ে পড়া ভিডিওটি যে নকল, তা স্পষ্ট করা হয়েছে ওই বিবৃতিতে। বিবৃতিতে আরও বলা হয়েছে হয়েছে, যে ভিডিওতে আমির একটি রাজনৌতিক দলের হয়ে প্রচার করছেন বলা দাবি করা হচ্ছে, সেটা ভুয়া।

ওই বিবৃতিতে জানানো হয়েছে, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে আমিরের তরফে মুম্বাই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আমির ভক্তদের অনেকেই বলছেন, যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে, তা সম্ভবত কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) সাহায্যে তৈরি করা হয়েছে। এর আগে এমন ঘটনার সম্মুখীন হয়েছেন একাধিক বলিউড তারকা। এ তালিকায় রয়েছেন রশ্মিকা মন্দানা, প্রিয়ঙ্কা চোপড়া।

এমটিআই

Wordbridge School
Link copied!