• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
শিল্পী সমিতির নির্বাচন

ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা শিল্পী


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৯, ২০২৪, ১২:৫১ পিএম
ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা শিল্পী

ঢাকা:  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে ভোটগ্রহণ চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। গঠনতন্ত্র অনুযায়ী, গণনা শেষে আজই ফলাফল প্রকাশ করা হবে। সকাল থেকেই এফডিসি প্রাঙ্গণে জমবে নায়ক-নায়িকাদের ভিড়।

তবে এবারের নির্বাচনে ভোট দিতে পারছেন না ঢাকাই সিনেমার জনপ্রিয় একঝাঁক তারকা অভিনয় শিল্পী। তারা হলেন অরুণা বিশ্বাস, শাকিব খান, ফেরদৌস আহমেদ, মৌসুমী, আজিজুল হাকিম, আনিসুর রহমান মিলন, রেসি, বিপাশা কবির, সোহানা সাবা, পুষ্পিতা পপিসহ বেশ কয়েকজন শিল্পী।

তবে তাদের ভোট দিতে না পারার পেছনে বিশেষ কোনো কারণ নেই। ব্যক্তিগত কাজে দেশের বাইরে অবস্থানের কারণে ভোট দিতে পারছেন না এই তারকা অভিনয় শিল্পীরা।

গত নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। তবে এবার ভোটের মাঠ থেকে নিজেকে দূরে রেখেছেন। দেশে না থাকার কারণে আসতে পারছেন না ভোট দিতে। দূর প্রবাস থেকে এই অভিনেত্রী বলেন, দেশে থাকলে অবশ্যই ভোট দিতে আসতাম। কিন্তু বিশেষ কারণে দেশে না থাকার কারণে ভোট দিতে পারছি না। সবাইকে খুব মিস করছি।

জানা গেছে, দীর্ঘ সময় ধরে আড়ালে থাকার কারণে গতবারের মতো এবারও ভোট দিতে আসছেন না চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। বিয়ে করে গোপনে সংসার করছেন এই অভিনেত্রী। শুটিংয়ের জন্য হায়দারাবাদ রয়েছেন শাকিব খান। তবে লন্ডন থেকে ভোট দিতে এসেছেন অভিনেতা জিয়া তালুকদার।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর।

আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। 

এআর

Wordbridge School
Link copied!