• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

দেবের সঙ্গে ৩ বছর আগে বিয়ে ও সন্তানের বিষয়ে মুখ খুললেন রুক্সিণী


বিনোদন ডেস্ক জুন ৮, ২০২৪, ০৯:৪১ এএম
দেবের সঙ্গে ৩ বছর আগে বিয়ে ও সন্তানের বিষয়ে মুখ খুললেন রুক্সিণী

ঢাকা : টলিউড জনপ্রিয় জুটি দেব-রুক্সিনীর প্রেমের কথা কারও অজানা নয়। তারা নিজেরাও স্বীকৃতি দিয়েছেন তাদের সম্পর্ককে। নেটিজেনরা উপভোগ করেন দুজন প্রেম।

এদিকে কয়েকদিন আগে গুগল জানায়, দেব-রুক্সিণী বিয়ে ৩ বছর আগেই সেরেছেন। সন্তানও রয়েছে। ঘটনাটি যে মিথ্যা সে কারও বুঝতে বাকি ছিল না। বিষয়টি নিয়ে মজা করেছিলেন স্বয়ং দেবও। তবে চুপ ছিলেন রুক্সিণী। এবার মুখ খুললেন।

 এক সাক্ষাৎকারে ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ওহ গড! এটা যে কোথা থেকে আসছে! গুগলেও পৌঁছে গেল। শুধু তাই নয়, একটা বাচ্চার কথাও আছে, সে আমার ভাগনি। যেহেতু ‘আমাইরা’-র সঙ্গে এত ছবি, ওকে আমার বাচ্চা বানিয়ে দিয়েছে।

আনুষ্ঠানিক বিয়েটা কবে করবেন? জবাবে অভিনেত্রী বলেন, যে বছর মিডিয়া স্পেকুলেট করবে না, বোধহয়– সেই বছর বিয়েটা করে নেব। আর আমার মা জিজ্ঞেস করে না, তোমরা জানতে চাইছ কেন? দেখো যেদিন মনে হবে আই অ‌্যাম রেডি টু গেট ম‌্যারেড, করে নেব। আমি কিন্তু বিয়েতে বিশ্বাসী। এবং বিয়ে লুকিয়ে রাখতে একদমই বিশ্বাসী নই। আমি জীবনে যে পদক্ষেপই নিয়েছি সামনাসামনি নিয়েছি। সবে কাজ শুরু করেছি। এত ব‌্যস্ততা রয়েছে যে বিয়ের প্ল‌্যান করা সম্ভব নয়। যখন হবে, তখন হবে। আর আমার মনে হয় কমিটমেন্ট বেশি জরুরি। আজকাল অনেক বিয়েতেই দেখি, বিয়ে টিকে

আছে, কিন্তু কমিটমেন্ট নেই। তাই আমাদের কমিটমেন্ট থাকুক, বাকিটা ক্রমশ প্রকাশ‌্য। মুক্তি পেয়েছে রুক্সিণীর ছবি ‘বুমেরাং’। এতে তার বিপরীতে দেখা গেছে টলিউড সুপারস্টার জিৎকে। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা গেছে রুক্সিণী।

এমটিআই

Wordbridge School
Link copied!