• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
বরিশাল বিভাগীয় কর্মজীবি সমিতির বনভোজন

কোভিড মোকাবেলা ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদানে সম্মাননা প্রদান


সংবাদ বিজ্ঞপ্তি জানুয়ারি ২৯, ২০২৩, ০৫:২৪ পিএম
কোভিড মোকাবেলা ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদানে সম্মাননা প্রদান

ঢাকা: বরিশাল বিভাগীয় সরকারি কর্মজীবি সমিতির বার্ষিক বনভোজন ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) গাজীপুরের হোতাপাড়ার হলি ডে রিসোর্টে এ বনভোজন অনুষ্ঠিত হয়। 

এ অনুষ্ঠানের মাধ্যমে প্রজাতন্ত্রের প্রায় ৭০টি দপ্তর/অধিদপ্তরে বরিশাল বিভাগের কর্মরত সদস্যদের মধ্য থেকে বাছাইকৃত সদস্য, যারা পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানুষের কল্যাণে নিয়োজিত, বিশেষ করে স্বাস্থ্য বিভাগে কর্মরত সদস্যরা কোভিড -১৯ (করোনা ভাইরাস) মোকাবেলায় ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তাদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। 

সম্মাননা প্রাপ্ত ব্যক্তিরা হলেন- এম হারুন অর রশিদ, স্বাস্থ্য তত্তাবধায়ক, স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী। মোঃ এনামুল হক, প্রশাসনিক কর্মকর্তা, ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টার। মোঃ রফিকুল ইসলাম মামুন, উচ্চমান সহকারি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। এবিএম মাজাহারুল ইসলাম,(এম এফ এস টি সি)মোহাম্মদপুর। মোঃ মাহবুব হোসেন, ওয়ার্ড মাস্টার জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল। শরীফ কাউছার হোসেন, স্টোর কিপার, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতাল। মোঃ সৈকত হোসেন, ওয়ার্ড মাস্টার ২৫০ শয্যা টিবি হাসপাতাল ও মোঃ মাহমুদুল হাসান, স্বাস্থ্য সহকারি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাভার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক নিজামুল কবীর। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা, আইসিটি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আলতাফ হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে সম্মাননা প্রাপ্ত ব্যাক্তিবর্গের কোভিড -১৯ (করোনা ভাইরাস) মোকাবেলায় ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘করোনার মতো অতিমারি মোকাবেলায় জীবন বাজি রেখে আপনারা যে অবদান রেখেছেন জাতি কৃতজ্ঞতার সাথে তা বহুদিন স্মরণ রাখবে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ আব্দুস সালাম। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম অনুষ্ঠানটি পরিচালনার পাশাপাশি সম্মাননাপ্রাপ্ত ব্যাক্তি বর্গের কোভিড -১৯ (করোনাভাইরাস) মোকাবেলায় ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদানের বিস্তারিত তুলে ধরেন। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংগঠনের নেতৃবৃন্দসহ বরিশাল বিভাগের কয়েক’শ চাকুরিজীবি ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। সম্মাননা স্মারক প্রদান করার পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!