• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অনশনে কাদের মির্জা


নিজস্ব প্রতিবেদক: জানুয়ারি ২২, ২০২১, ০৫:৪৪ পিএম
অনশনে কাদের মির্জা

সংগৃহীত ছবি

নোয়াখালী: নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত অনশন কর্মসূচি পালন করার ঘোষণা দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী কর্তৃক বাংলাদেশ ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও অনশন কর্মসূচি ঘোষণা করেন তিনি।

আরও পড়ুন<<>>একরামুল করিমের বেফাঁস মন্তব্যে প্রতিবাদের ঝড় 

শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ৩টায় বিক্ষোভ সমাবেশ থেকে মেয়র আবদুল কাদের মির্জা জানান, বসুরহাট বাজারের রুপালী চত্তর থেকে বিকেল ৫টায় বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ শেষে সংবাদ সম্মেলনে তিনি বাকি কর্মসূচি ঘোষণা দেবেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে ফেইসবুক লাইভে এসে বাংলাদেশ ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলে আখ্যায়িত করে আগামী কয়েকদিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দিয়ে একটি ভিডিও আপলোড করেছেন। ইতোমধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!