• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আবার হতাশ করলেন ইমরুল


ক্রীড়া নভেম্বর ২২, ২০১৯, ০২:২৭ পিএম
আবার হতাশ করলেন ইমরুল

ঢাকা: ইন্দোর টেস্টেও ভালো করতে পারেননি। তাই ইডেন টেস্টে তার সামনে সুযোগ ছিল ভালো কিছু করে দেখানোর। কিন্তু গোলাপি টেস্টের শুরুটা ভালো করার ইঙ্গিত দিয়েও পারলেন না ইমরুল কায়েস। স্কোরবোর্ডে ১৫ রান উঠতেই ইশান্ত শর্মার বলে এলবিডব্লু হয়েছেন। এর আগেও তার বিরুদ্ধে এলবিডব্লুয়ের আবেদন উঠেছিল। আম্পায়ার আউটও দিয়েছিলেন। রিভিউ নিয়ে বেঁচে গিয়েছিলেন। কিন্তু এ যাত্রায় আর বাঁচতে পারলেন না। মাত্র ৪ রান করেই ইমরুলকে ফিরতে হলো প্যাভিলিয়নে।
এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশ ১ উইকেটে ১৬ রান তুলেছে। ১১ রান নিয়ে ব্যাট করছেন সাদমান ইসলাম। মুমিনুল হক এখনও রানের খাতাই খুলতে পারেননি।

ইডেন গার্ডেনসে ঐতিহাসিক টেস্ট খেলতে নেমেছে ভারত-বাংলাদেশ। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্টে মুখোমুখি হয়েছে দুই দল। টস জিতে আগে ব্যাটিং করবে বাংলাদেশ। দলে দুটি পরিবর্তন আনা হয়েছে। স্পিনার তাইজুল ইসলামের জায়গায় খেলছেন পেসার আল-আমিন হোসেন। আরেক স্পিনার মেহেদী হাসান মিরাজের জায়গায় নাঈম হাসান।


ইডেনের ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে টেস্ট ম্যাচের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিবারাত্রির এ টেস্ট যেহেতু শীতকালে হচ্ছে তাই সাধারণ টেস্ট ম্যাচের মতোই প্রথম সেশন শেষে লাঞ্চ এবং শেষ সেশনের আগে ২০ মিনিটের চা বিরতি দেওয়া হবে। আইসিসির নিয়ম অনুযায়ী, দুই দল আলোচনার ভিত্তিতে ‘প্লেয়িং কন্ডিশন’ পাল্টাতে পারে।

বাংলাদেশ দল: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, নাঈম হাসান, আল-আমিন হোসেন, আবু জায়েদ, এবাদত হোসেন।
সোনালীনিউজ/আরআইবি

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!