• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

‘নড়াইল এক্সপ্রেস’কে নিয়ে ৩ দলের ‘টানাটানি’


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৩, ২০২০, ০৯:৪৪ পিএম
‘নড়াইল এক্সপ্রেস’কে নিয়ে ৩ দলের ‘টানাটানি’

ছবি: সংগৃহীত

ঢাকা : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্টে ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজাকে দলে নিতে প্রতিযোগিতায় নেমেছে অংশগ্রহণকারী তিনটি দল। গুঞ্জন রয়েছে জেমকন খুলনা, ফরচুন বরিশাল ও বেক্সিমকো ঢাকা ৩৭ বছর বয়সী পেসারের প্রতি আগ্রহ দেখিয়েছে।

জানা গেছে, ফরচুন বরিশাল তাকে দলে নিতে চায়। আবার মিরপুরের সিটি ক্লাব মাঠে বেক্সিমকোর ঢাকার ট্রেনার বায়েজিদুল ইসলামের সঙ্গেও মাশারাফিকে দেখা গেছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) মিরপুরে মাশরাফির প্রতি আগ্রহের কথা সাংবাদিকদের জানিয়েছেন, জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল। তিনি জানান, খুলনা মাশিরাফিকে দলে নিতে চায়। তারা আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) বিষয়টি জানিয়েছেন।

নাফিস ইকবাল বলেন, মাশরাফি এমন একটা নাম, এমন একটা প্লেয়ার, তাকে যে কেউই দলে নিতে চাইবে। আমরাও তার প্রতি আগ্রহ দেখিয়েছি। তবে এখানে দেখতে হবে, মাশরাফিকে পাওয়ার সম্ভাব্যতা কতোটুকু, ওর কাছে থেকে জানতে হবে তার কি অবস্থা, তার ফিটনেসের কি অবস্থা। আর দ্বিতীয় কথা হলো, বোর্ডের একটা নীতিমালা ছিলো যে, মাশরাফি যখন অন্তর্ভূক্ত হবে তখন কিভাবে তাকে দলে নেওয়া হবে। কারণ ওর নাম ড্রাফটে ছিলো না। একাধিক দল যদি আগ্রহ দেখায় তখন বোর্ডের নীতিমালা কী হবে সেটা বোর্ড সিদ্ধান্ত নেবে। আমরা আমদের আগ্রহের কথা জানিয়েছি। বাকিটুকু বোর্ডের কাছে।

যদিও টুর্নামেন্ট শুরু আগে বিসিবি জানিয়েছিল, ইনজুরি থেকে সেরে উঠলে মাশরাফি যেকোনো দলে সরাসরি খেলতে পারবেন। যদি একাধিক দল আগ্রহ দেখায় সেক্ষত্রে লটারির মাধ্যমে নির্ধারণ করা হবে মাশরাফি কোন দলে খেলবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!