• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

১০০ বলের ক্রিকেটে সবাইকে হতাশ করলেন আশরাফুল


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ২১, ২০২০, ০৩:১৪ পিএম
১০০ বলের ক্রিকেটে সবাইকে হতাশ করলেন আশরাফুল

সংগৃহীত

ঢাকা : ক্রিকেটের নতুন এক সংস্করণের উদ্ভাবন ঘটিয়েছে ইংল্যান্ড। কিছুদিন আগে ‘দ্য হ্যানড্রেড’ বা ১০০ বলের ক্রিকেট নামে নতুন এক সংস্করণের উদ্ভাবন করা হয়। নতুন ধরণের এই সংস্করণের আদলে ময়মনসিংহে শুরু হয়েছে এক টুর্নামেন্ট। সেখানে খেলতে নেমে সবাইকে হতাশ করে সাজঘরে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল। মোহাম্মদ আশরাফুল ছাড়া ময়মনসিংহ টাইগার্সে খেলছেন রাকিবুল হাসান। 

অন্যদিকে, ময়মনসিংহের ছেলে শুভাগত হোমের সঙ্গে ময়মনসিংহ থান্ডার্সে খেলছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের ক্রিকেটার তৌহিদ হৃদয়। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই আয়োজন করছে ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন।

সোমবার (২১ ডিসেম্বর) টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে ময়মনসিংহ টাইগার্স ও ময়মনসিংহ থান্ডার। 

এ ম্যাচে আগে ব্যাট করতে নেমে মাত্র ১০৬ রান সংগ্রহ করেছে ময়মনসিংহ টাইগার্স। দলের বিপর্যয়ের মুখে ব্যাট করতে নেমে ৪ বল খেলেন তিনি। করেন মাত্র ১ রান। চতুর্থ বলে এলবিডব্লিউ এর শিকার হয়ে দলের বিপদ আরো বাড়ান এই ব্যাটসম্যান। এর আগে সংগ্রহ করেন ১ রান। পাঁচ দিনের এই টুর্নামেন্টে ছয় দল অংশ নিচ্ছে। ‘এ’ গ্রুপে খেলছে ময়মনসিংহ টাইগার্স, ময়মনসিংহ থান্ডারস ও ময়মনসিংহ সিক্সারস। 

এছাড়া ‘বি’ গ্রুপে লড়বে ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ ঈগলস। ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল) এর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে সবগুলো ম্যাচ সরাসরি দেখানো হবে। টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!