• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিমানবন্দর থেকে দেশে ফিরতে বাধ্য হলেন আফ্রিদি


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৩০, ২০২১, ০৩:১৬ পিএম
বিমানবন্দর থেকে দেশে ফিরতে বাধ্য হলেন আফ্রিদি

ছবি : ইন্টারনেট

ঢাকা : ক্রিকেট দুনিয়ার অন্যতম জনপ্রিয় ক্রিকেটার শহীদ আফ্রিদি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনেক আগেই অবসর নিয়েছেন তিনি। তবে এখনো বিশ্বজুড়ে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগে খেলছেন এই তারকা। 

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টেন লিগেও দল পেয়েছেন এই অলরাউন্ডার। টুর্নামেন্টে খেলতে বিমানবন্দরে পৌঁছালেও অনাকাঙ্ক্ষিত কারণে না খেলেই পাকিস্তানে ফিরতে হয়েছে এ তারকাকে।  বয়স ৪৩ হলেও ব্যাটে-বলে দাপট দেখাচ্ছেন আফ্রিদি। এরই মধ্যে টি-টেন টুর্নামেন্ট শুরু হলেও এখনো দলের সঙ্গে যোগ দিতে পারেননি পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার। 

মূলত ভিসা জটিলতার কারণে আফ্রিদিকে দেশে প্রবেশের অনুমতি দেয়নি সংযুক্ত আরব আমিরাত। টি-টেন খেলতে আরব আমিরাতে নির্ধারিত সময়ের মাঝেই পৌঁছেছিলেন আফ্রিদি। কিন্তু ভিসার মেয়াদ শেষ হওয়ার কারণে বিমানবন্দর থেকে তাকে পাকিস্তানে পাঠিয়ে দেয়া হয়। 

জানা গেছে, কিছুদিন আগে তার আরব আমিরাতের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। অথচ পাকিস্তানি এই তারকা ক্রিকেটার নাকি সেটি খেয়ালই করেননি।

এ কারণে দেশে ফিরে ভিসা নবায়ন করছেন আফ্রিদি। পাকিস্তানের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আগামী ২-৩ দিনের মাঝেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। টি-টেনের এবারের মৌসুমে লাহোর কালান্দার্সের হয়ে মাঠ মাতাবেন আফ্রিদি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!