• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভালোবাসা দিবসে বিয়ে করলেন নাসির


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০২১, ০৮:২৫ এএম
ভালোবাসা দিবসে বিয়ে করলেন নাসির

ঢাকা: জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেন। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় তার বিয়ের আয়োজন সম্পন্ন হয়। অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

নাসিরের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে তার ঘনিষ্ঠ একাধিক সূত্র। এছাড়া এই অলরাউন্ডার তার ফেসবুক পেজে স্ত্রীকে নিয়ে তিনটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছেন।

নাসিরের ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, নববধূর নাম তামিমা তাম্মি। পেশায় তিনি একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইন্সে।

গত বছর সেপ্টেম্বরেই অবশ্য ইঙ্গিত মিলেছিল তামিমা ও নাসিরের বিয়ের পিঁড়িতে বসার ব্যাপারে। ওই সময় ইনস্টাগ্রামে প্রেমিকা তাম্মির সঙ্গে ছবি পোস্ট করলে ফলোয়ার্সদের বাজে মন্তব্যের কারণে খানিক বাদেই রিমুভ করে দেন নাসির।

ইনস্টাগ্রামে ওই পোস্টের পর গণমাধ্যমকে নাসির বলেন, 'মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড। আমি বলব, ‘আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে পড়ে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন নাসির। এরপর ফিরে এসে নিজেকে আর আগের মতো মেলে ধরতে পারেননি তিনি। সর্বশেষ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফিটনেস টেস্টে পাশ করতে না পারায় খেলতে পারেননি। তবে সম্প্রতি শেষ হওয়া দুবাইয়ের টি-টেন লিগে একটি দলের অধিনায়কত্বও করেন তিনি।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!