• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ক্রিকেটারদের খোঁচা দিয়ে শিশিরের স্ট্যাটাস 


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৮, ২০২১, ০৫:০৬ পিএম
ক্রিকেটারদের খোঁচা দিয়ে শিশিরের স্ট্যাটাস 

ঢাকা: সেমিফাইনালের স্বপ্ন নিয়ে বিশ্বকাপে পা রাখা মাহমুদউল্লাহ রিয়াদরা প্রথম ম্যাচেই হেরে বসে দুর্বল স্কটল্যান্ডের কাছে। পরে ওমান আর পাপুয়া নিউগিনির বিপক্ষে জিতে সুপার টুয়েলভে নাম লেখালেও দ্বিতীয়পর্বে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি টাইগাররা।

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারের পর বুধবার ইংল্যান্ডের কাছেও অসহায় আত্মসমর্পণ করেছে। এতে টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে উঠার স্বপ্নও প্রায় শেষ। এমনিতে টাইগারদের পারফরম্যান্স নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই।

এর মাঝে বাংলাদেশ দলের ক্রিকেটারদের খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে মাঠের বাহিরের উত্তাপ যেন আরো বাড়িয়ে দিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।
 
শিশির তার তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি অবাক হচ্ছি আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেন জিততে পারিনি যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনি জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে কৌতূহলী মন জানতে চায়? আমি যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টকশো করতাম তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।’

শিশিরের এই পোস্ট ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে গেছে। কোন ক্রিকেটারদের তিনি গতি তারকারা ও কথিত ওপেনার বললেন সেটিই এখন আলোচনায়।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!