• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

গুজরাটকে প্রথম হারের স্বাদ দিল হায়দরাবাদ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১২, ২০২২, ১০:৪৪ এএম
গুজরাটকে প্রথম হারের স্বাদ দিল হায়দরাবাদ

ছবি: ইন্টারনেট

ঢাকা : নবাগত গুজরাট টাইটান্স এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বেশ দাপুটে শুরু করে। নিজেদের প্রথম তিন ম্যাচে টানা তিন জয় অধিনায়ক হার্দিক পান্ডিয়ার দলের। চতুর্থ ম্যাচে সোমবার রাতে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয় গুজরাট। এ ম্যাচে অবশ্য সুবিধা করতে পারেনি তারা। ৮ উইকেটের বড় জয়ে গুজরাটের জয়রথ থামিয়েছে কেন উইলিয়ামসনের দল।

আইপিএলের ২১তম ম্যাচে আগে ব্যাট করে অধিনায়ক হার্দিকের ফিফটির কল্যাণে স্কোর বোর্ডে ১৬২ রানের সংগ্রহ পায় গুজরাট। 

১৬৩ রানের লক্ষ্য টপকাতে নেমে উইলিয়ামসনের ৫৭ রানের ইনিংসের ওপর ভর করে ৮ উইকেট আর ৫ বল হাতে রেখে আসরে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে হায়দরাবাদ।

দুই দলের লড়াইয়ে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি গুজরাটের। ৭ রানে আউট হন ইনফর্ম শুভমান গিল। এরপর একে সাজঘরের পথ ধরেন সাই সুদর্শন (৯ বলে ১১), ম্যাথু ওয়েড (১৯ বলে ১৯) আর ডেভিড মিলার (১৫ বলে ১২)। সতীর্থদের আসা-যাওয়ার মাঝে একপ্রান্ত আগলে রেখে খেলেন হার্দিক। পঞ্চম উইকেটে অভিনব মনোহরের সঙ্গে ৩২ বলে ৫০ রানের জুটি গড়েন গুজরাট অধিনায়ক। মনোহর ২১ বলে ৩৫ করে ফিরলেও হার্দিক পান্ডিয়া অপরাজিত থাকেন ৫০ রানে।

১৬৩ রানের লক্ষ্য টপকাতে নেমে হায়দরাবাদকে সহজ জয়ের ভিত গড়ে দেন দুই ওপেনার অভিষেক শর্মা আর উইলিয়ামসন। ৩২ বলে ৪২ করে অভিষেক ফিরলে ভাঙে ৬৪ রানের পার্টনারশিপ। এরপর তিনে নামা রাহুল ত্রিপাটির সঙ্গে ৪০ রানের জুটি গড়েন উইলিয়ামসন। ১১ বলে ১৭ করা ত্রিপাটি চোট নিয়ে মাঠ ছাড়েন। পরে ৪২ বলে হাফসেঞ্চুরি পূরণ করা উইলিয়ামসন ফেরেন ৫৭ রানে। শেষদিকে নিকোলাস পুরানের ১৮ বলে অপরাজিত ৩৪ রানের ঝড়ে ৮ উইকেটের জয় পায় হায়দরাবাদ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!