• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

যশোরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু 


যশোর প্রতিনিধি  মে ২৩, ২০২৪, ১১:২৭ এএম
যশোরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু 

ফাইল ছবি

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু হয়েছে। ঝগড়ার একপর্যায়ে হাতে থাকা লাঠি দিয়ে মা আঘাত করলে নাক-মুখ দিয়ে রক্ত বের হয়ে ঘটনাস্থলেই মেয়ের মৃত্যু হয়। অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের মাগুরা গ্রামের মোল্যাপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত মুন্নী খাতুন (২০) গ্রামটির জসিম উদ্দিন মোল্যার মেয়ে। লাশের ময়নাতদন্ত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে। 

জানা যায়, মেয়ে মুন্নীকে বিয়ে দিয়েছিলেন তার মা-বাবা। কিছুদিন পর ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে বাবার বাড়িতে থাকতেন মুন্নী। বুধবার (২২ মে) সকালে ঘুম থেকে দেরি করে ওঠায় মায়ের সঙ্গে মুন্নীর ঝগড়া হয়। এ ছাড়া  প্রতিবেশীকে গোবর দেয়া ও থালা-বাসন ধোয়া নিয়ে বুধবার মা ও মেয়ে তর্কবিতর্কে জড়িয়ে পড়েন। এর একপর্যায়ে মরিয়ম বেগম তার হাতে থাকা ধানের খড় পরিষ্কার করার বাঁশের লাঠি (কান্দল) দিয়ে মেয়েকে আঘাত করলে নাকমুখ দিয়ে রক্ত বের হয়ে ঘটনাস্থলে মারা যায়।

নিহতের ছোট বোন জান্নাতুল আক্তার তিন্নি বলেন, ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে চলে আসি। এসে দেখি খবর পেয়ে অভয়নগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে আমার বড় বোনের লাশ উদ্ধার করে। 

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম বলেন, মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। মাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়। আইনি ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

এসআই

Wordbridge School
Link copied!