• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ম্যাচসেরা হয়ে যা বললেন তানজিম সাকিব


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ২৩, ২০২৩, ১১:২২ এএম
ম্যাচসেরা হয়ে যা বললেন তানজিম সাকিব

ঢাকা : সব মিলিয়ে ৭ ওভারে ২ মেইডেনসহ ১৪ রানে শিকার করেছেন ৩ উইকেট। বল হাতে এমন পারফরম্যান্সের পর ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন অল্প কয়েক দিন। সুযোগ পেয়েই বল হাতে নিজের কারিশমা দেখালেন তানজিম সাকিব। আজ কিউইদের বধের অন্যতম হাতিয়ার ছিলেন তিনি। ক্যারিয়ারসেরা বোলিংয়ে দলের জয়েও বড় ভূমিকা রেখেছেন এই পেসার।

টাইগার পেসারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রথম ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ২৭ রান করেন কিউইরা। শুরুর ২ উইকেটই নেন সাকিব। এর পর নিজের দ্বিতীয় স্পেলে ফিরে আরও ১ উইকেট পেয়েছেন এই পেসার।

সব মিলিয়ে ৭ ওভারে ২ মেইডেনসহ ১৪ রানে শিকার করেছেন ৩ উইকেট। বল হাতে এমন পারফরম্যান্সের পর ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতে। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার ম্যাচসেরা হওয়ার অনুভূতিটা তার জন্য বিশেষ।

তিনি বলেন, নিজের পারফরম্যান্সে আমি সত্যিই সন্তুষ্ট। যেভাবে শুরু করেছিলাম সেটি ভালো ছিল। বোলিংটা উপভোগ করেছি। বল ভেতরে ঢুকছিল, সিমে পড়ে মুভ করছিল। লাইন ও লেংথ ধরে রেখে চেষ্টা করেছি উইকেট টু উইকেট বল করার। বাকি কাজ পিচ করেছে এবং সেখান থেকে সাহায্যও পেয়েছি। পেসারদের জন্য এটা দারুণ পিচ। লাইন ও লেংথ ঠিক রাখার চেষ্টা করেছি এবং ভালো লাগছে যে সেটা পেরেছি।

টস হেরে আগে ব্যাট করতে নেমে ৩১ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ৯৮ রানে থামে নিউজিল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ২৬ রান এসেছে উইল ইয়াংয়ের ব্যাট থেকে। বাংলাদেশের হয়ে বল হাতে ৩টি করে উইকেট শিকার করেছেন তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম ও সৌম্য সরকার। জবাবে খেলতে নেমে ১ উইকেট হারিয়ে ১৫ ওভার ১ বলে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। ৫১ রান করে অপরাজিত থেকেছেন নাজমুল হোসেন শান্ত।

এমটিআই

Wordbridge School
Link copied!