• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক


ক্রীড়া ডেস্ক মার্চ ১৯, ২০২৪, ০৪:২৫ পিএম
আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক

ঢাকা: ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের ৪ ফুটবলারকে। এ মাসেই ২৪ বছর বয়সী এক ক্রীড়া সাংবাদিককে হোটেল কক্ষে ধর্ষণের অভিযোগ তাদের বিরুদ্ধে।

আটক চার ফুটবলার উরুগুয়ের ৩৭ বছর বয়সী গোলকিপার সেবাস্তিয়ান সোসা, প্যারাগুয়ের ২৭ বছর বয়সী মিডফিল্ডার হোসে ফ্লোরেন্তিন এবং আর্জেন্টিনার ব্রায়ান কুফরে ও আবিয়েল ওসোরিও। ধর্ষণের অভিযোগে তদন্ত চলছে তাদের বিরুদ্ধে। এই সময়ে তারা যেন পালিয়ে যেতে না পারেন, এর জন্যই ৪৮ ঘণ্টার জন্য আটক রাখা হচ্ছে।

স্থানীয় এক টেলিভিশনে অভিযোগকারীর আইনজীবী পাত্রিসিয়া নেমে বলেছেন, শুনানির আগে আটক করার জন্য পর্যাপ্ত প্রমাণ তাদের কাছে আছে।

২৪ বছর বয়সী ওই নারী সাংবাদিককে আর্জেন্টিনার তুকুমানের এতটি হোটেলে নিমন্ত্রণ করেছিলেন সোসা। সেখানে আগে থেকেই বাকি তিন ফুটবলারও ছিলেন। চারজনের সঙ্গে পানীয় পান করার পর তার মাথা ঘেরাচ্ছিল বলে জানান ওই সাংবাদিক।তিনি একটি বিছানায় শুয়ে পড়েছিলেন এবং এরপরই ধর্ষণের শিকার হন।

ভেলেজ সার্সফিল্ড আজ এক বিবৃতিতে জানিয়েছে যে ওই চার ফুটবলারকে তারা নিষিদ্ধ করেছে এবং তাদের বিরুদ্ধে ক্লাবের অভ্যন্তরীণ তদন্ত শুরু করার নির্দেশও দেওয়া হয়েছে। ৪৮ ঘণ্টা পেরোনোর পর একজন বিচারক ঠিক করবেন ওই চার ফুটবলারের আটকাদেশ আরও বাড়ানো হবে কি না।

এআর

Wordbridge School
Link copied!