• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

মোশারফের সেঞ্চুরির পর হোসাইনের হ্যাটট্রিক, শিরোপা কদমতলার


ক্রীড়া প্রতিবেদক মে ২৯, ২০২৪, ০৬:২০ পিএম
মোশারফের সেঞ্চুরির পর হোসাইনের হ্যাটট্রিক, শিরোপা কদমতলার

ঢাকা : আগে ব্যাট করতে নেমে বাজিমাত মোশারফ হোসাইনের। খেললেন দাপুটে এক ইনিংস। তার মনে রাখার মতো এক সেঞ্চুরিতে কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ পায় বিশাল সংগ্রহ। সেই রান তাড়ায় নেমে তিন অংকের রান ছোঁয়ার আগেই থামে সরকারি কে.জি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ইনিংস। শেষবেলায় গিয়ে হ্যাটট্রিক করেন মো. হোসাইন। তাতে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ১৮৭ রানে জিতে চ্যাম্পিয়ন হয় কদমতলা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ ফাইনালে কমতলা আগে ব্যাট করে ২৮৬ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ১৪৮ রান করেন মোশারফ হোসাইন। ১১৫ বলে তার ইনিংসটি সাজানো ছিল ৯ চার ও ৬ ছক্কায়। এছাড়া মাহমুদ করেন ২৬ বলে ৪২ রান, নাশিত করেন ৩০ রান।

কেজির হয়ে ফায়েজুল্লাহ ২৭ রান খরচায় সর্বোচ্চ ২ উইকেট শিকার করেন। এছাড়া নূর আহমেদ সিয়াম ও আনুশু বসুও দুই উইকেট নিয়েছেন।

২৮৭ রানের লক্ষ্য তাড়ায় নেমে মাত্র ৯৯ রানেই গুটিয়ে যায় কদমতলা। সর্বোচ্চ ২২ রান করেন অনিক দাস। সিয়াম ও আব্দুল্লাহ শেখ করেন ১০ রান করে। মো. হোসাইন ৪.৪ ওভার বল করে ৪ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট। ৪০তম ওভারে বল করতে এসে নিয়েছেন উইকেট। তাতিয়ে গুটিয়ে যায় কেজি। কদমতলার হয়ে ২ উইকেট শিকার করেছেন রাজানুল হোসাইন।

এমটিআই

Wordbridge School
Link copied!