• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

ছক্কা মেরেই ক্রিকেটারের মৃত্যু, ভারতে শোকের ছায়া   


ক্রীড়া ডেস্ক জুন ৪, ২০২৪, ০৩:৪৩ পিএম
ছক্কা মেরেই ক্রিকেটারের মৃত্যু, ভারতে শোকের ছায়া   

ঢাকা: ক্রিকেট মাঠে বলের আঘাতে মৃত্যু নতুন কোনো ঘটনা নয়। এবার সেই তালিকায় যোগ হলেন ভারতের আরো এক ক্রিকেটার। বলের আঘাতে জীবনপ্রদীপ নিভে গেল প্রতিভাবান এই ক্রিকেটারের। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। মহারাষ্ট্রের স্থানীয় একটি ক্রিকেট টুর্নামেন্টে ঘটেছে এমন দুঃখজনক ঘটনা। ভিডিওতে দেখা যায়, গোলাপি জার্সি পরা এক ব্যাটার সামনে পা বাড়িয়ে দুরন্ত দক্ষতায় বোলারের মাথার ওপর দিয়ে ছক্কা হাঁকান।

আম্পায়ার ছক্কার সংকেত দেন সঙ্গে সঙ্গেই। তবে পরের বল খেলার জন্য যখন তৈরি হচ্ছিলেন ব্যাটার, তখন আচমকাই পিচের ওপর পড়ে যান তিনি। সতীর্থ ও প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা তড়িঘড়ি দৌড়ে যান ব্যাটারের কাছে। তারা প্রাথমিক শুশ্রূষার চেষ্টাও করেন। তবে কোনো সাড়া মেলেনি ব্যাটারের। সতীর্থ খেলোয়াড়দের যাবতীয় প্রয়াস ব্যর্থ করে মৃত্যুর মুখে ঢলে পড়েন তিনি।

ব্যাটারকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে পৌঁছনোর পরপরই তাকে মৃত ঘোষণা করা হয়। ঠিক কী কারণে মৃত্যু হয়েছে ওই খেলোয়াড়ের, তা এখনও স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে তাপপ্রবাহের ফলে হিট-স্ট্রোকই এমন মর্মান্তিক ঘটনার জন্য দায়ী হতে পারে। সেই সঙ্গে হার্ট অ্যাটাকের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

পুলিশের তরফেও এখনও মৃত্যুর নিশ্চিত কোনো কারণ জানানো হয়নি। এমনকি মৃত ব্যক্তির পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যুর প্রকৃত কারণ জানতে তদন্ত করা জারি রয়েছে বলে জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

এআর

Wordbridge School
Link copied!