• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে বড় চমকের আভাস পাকিস্তানের


ক্রীড়া ডেস্ক জুন ২০, ২০২৪, ০৯:১৭ পিএম
বাংলাদেশের বিপক্ষে বড় চমকের আভাস পাকিস্তানের

বাবর-রিজওয়ান

ঢাকা : টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনো শেষ হয়নি। তবে পাকিস্তান গ্রুপ পর্ব থেকে বাদ পড়ায় এখনই বিশ্বকাপ-পরবর্তী সিরিজগুলো নিয়ে ভাবা শুরু করেছে দলটির টিম ম্যানেজমেন্ট। আগস্টে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল নির্বাচনের জন্য এরই মধ্যে আলোচনা শুরু করেছেন পাকিস্তানের টেস্ট অধিনায়ক শান মাসুদ, টেস্ট কোচ জেসন গিলেস্পি এবং নির্বাচক প্যানেল।

পাকিস্তানি সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন শাহ আফ্রিদিকে। এছাড়া হারিস রউফকে দলে রাখার বিষয়টি টিম ম্যানেজমেন্টের ভাবনাতেও নেই বলে জানিয়েছে তারা।

চূড়ান্ত স্কোয়াডের জন্য টিম ম্যানেজমেন্টের ভাবনায় রয়েছেন সৌদ শাকিল, আব্দুল্লাহ শফিক, সালমান আলি আঘা এবং সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক-ব্যাটার সরফরাজ আহমেদ। বোলারদের মধ্যে নাসিম শাহ, শাহনাওয়াজ দাহানি, আমির জামালদের বিবেচনায় রেখেছেন নির্বাচকরা।

উল্লেখ্য, আগস্টে দুই টেস্টের সিরিজ খেলতে পাকিস্তান সফর করার কথা রয়েছে বাংলাদেশের। এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। এর আগে ২০১৯-২০ মৌসুমেও পাকিস্তান সফর করেছিল টাইগাররা।

এদিকে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজটি হতে যাচ্ছে পাকিস্তানের নতুন টেস্ট কোচ জেসন গিলেস্পির প্রথম অ্যাসাইনমেন্ট। অধিনায়ক শান মাসুদের জন্যও ঘুরে দাঁড়ানোর উপলক্ষ্য হতে পারে এই সিরিজ। কারণ নেতৃত্ব পাওয়ার পর প্রথম সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ৩-০ ব্যবধানে সিরিজ হেরেছিল পাকিস্তান।

এমটিআই

Wordbridge School
Link copied!