• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বিস্কিট নিয়ে শ্রীলঙ্কানদের ‘লঙ্কাকাণ্ড’


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৯, ২০১৭, ০৮:৪২ পিএম
বিস্কিট নিয়ে শ্রীলঙ্কানদের ‘লঙ্কাকাণ্ড’

ঢাকা: সামান্য বিস্কিট নিয়ে ‘লঙ্কাকাণ্ড’ ঘটেছে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ড্রেসিং রুমে। শেষ পর্যন্ত বিস্কিটই নিষিদ্ধ করা হয়েছে লঙ্কানদের ড্রেসিং রুমে। দলটির ম্যানেজার আসাঙ্কা গুরুসিনহা জানিয়েছেন খেলোয়াড়রা ড্রেসিং রুমে আর বিস্কিট খেতে পারবে না।

জানা গেছে, শ্রীলঙ্কা ক্রিকেটারদের ড্রেসিং রুমে বিস্কিট নিষিদ্ধ করায় ক্রিকেটারদের সঙ্গে ম্যাজোরের হাতাহাতি হয়েছে এবং এর প্রতিবাদে খেলোয়াড়রা তৈজসপত্র ভেঙ্গেছে। এ প্রসঙ্গে গুরুসিনহা বলেন, ‘ম্যাচ চলাকালে খাদ্যের দায়িত্বে থাকে আমাদের ফিজিও এবং ট্রেইনাররা এবং ড্রেসিং রুমে তারা বিস্কিট নিষিদ্ধ করেছেন।’

তিনি বলেন, ‘অন্যান্য দিন ড্রেসিং রুমে বিস্কিট থাকতো এবং যেহেতু আমাদের ট্রেইনাররা চান না ড্রেসিং খেলোয়াড়রা বিস্কিট খাক তাই ক্যাটারিং স্টাফদের এগুলো সরিয়ে নিতে বলেছি।’

গুরুসিনহা আরো বলেন, ‘এ ইস্যুতে কোন খেলোয়াড় কিংবা স্টাফদের মধ্যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রকৃত সত্য হচ্ছে ড্রেসিং রুমে বিস্কিট থাকার কথা খেলোয়াড়রা জানতেনই না।

গুরুসিনহা আরো বলেন, ‘এমন গুজবের কথা শুনতে পেওে খেলোয়াড়রা এমনকি আমার সাথে কথা বলেছে এবং আমাকে দু:শ্চিন্তা করতে নিষেধ করেছে। তারা সবাই জানে যে সংবাদটা সত্যি নয় এবং তারা সবাই আমার পাশে আছে।’ তবে ডনজের পদত্যাগ কিংবা বরখাস্ত করা হচ্ছে- এমন গুজবের কথাও অস্বীকার করেন ম্যানেজার।

সব শেষে তিনি বলেন, ‘আমি পদত্যাগ করেছি সংক্রান্ত সকল গুজব মিথ্যা। তবে ম্যানেজারকে পদত্যাগ করতে নিষেধ করা হয়েছে বলেও কোন কোন সুত্র নিশ্চিত করেছে।
শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে গুরুসিনহার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!